অনূর্ধ্ব ১৭ ফুটবলে দ্বিমুকুট ত্রিপুরা স্পোর্টস স্কুলের!!

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-প্রত্যাশা মতো অনূর্ধ্ব ১৭ রাজ্যভিত্তিক স্কুল ফুটবলে দ্বিমুকুট লাভ করলো ত্রিপুরা স্পোর্টস স্কুল। সকালে কুমারঘাটের গকুলনগর স্কুল মাঠে মেয়েদের অনূর্ধ্ব ১৭ ফুটবলের ফাইনালে ত্রিপুরা স্পোর্টস স্কুল ৪-০ গোলের ব্যবধানে উত্তর জেলাকে হারায়।অপরদিকে বিকালে আগরতলায় উমাকান্ত মিনি স্টেডিয়ামে ছেলেদের অনূর্ধ্ব ১৭ ফুটবলের ফাইনালে ত্রিপুরা স্পোর্টস স্কুল ১-০ গোলে ধলাই জেলাকে পরাস্ত করে।তাতে ছেলে ও মেয়ে উভয় বিভাগেই চ্যাম্পিয়ন ট্রফি ঘরে তুলে বাধারঘাটের ত্রিপুরা স্পোর্টস স্কুল। উমাকান্ত মাঠে ছেলেদের অনূর্ধ্ব ১৭ ফুটবলের দুটো সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথথ ম্যাচে ত্রিপুরা স্পোর্টস স্কুল ২-০ গোলে সিপাহিজলা জেলাকে হারায়। ম্যাচে স্পোর্টস স্কুলের পক্ষে সমীর জমাতিয়া ও নাইসিং জমাতিয়া।অপর সেমিফাইনালে ধলাই জেলা ৩-১ গোলে খোয়াই জেলাকে হারায়।ধলাই জেলার হয়ে জগৎ সাধন জমাতিয়া,রিবার্ট হালাম ও দীপেন রূপিণী গোল তিনটি করেছে।
উল্টোদিকে খোয়াই জেলার হয়ে গোল করে আশিস দেববর্মা।বিকালে ফাইনালের জমজমাট ম্যাচে স্পোর্টস স্কুল ১-০ গোলে ধলাই জেলাকে হারায়।স্পোর্টস স্কুলের পক্ষে একমাত্র গোলটি করে অধীন জমাতিয়া।বিকালে খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।চ্যাম্পিয়ন ও রানার্স উভয় টিমের হাতে ট্রফি তুলে দেন ক্রীড়া অধিকর্তা সত্যব্রত নাথ। ছিলেন ত্রিপুরা ক্রীড়া পর্ষদের যুগ্মসচিব স্বপন সাহা ও ত্রিপুরা স্কুল স্পোর্টস বোর্ডের দুই যুগ্ম সচিব অপু রায় ও নিখিল সাহা সহ প্রমুখ। অন্যদিকে, ঊনকোটি জেলার কুমারঘাটের গকুলনগর স্কুল মাঠে মেয়েদের অনূর্ধ্ব ১৭ রাজ্যভিত্তিক স্কুল ফুটবলের ফাইনালে ত্রিপুরা স্পো স্কুল ৪-০ গোলে উত্তর জেলাকে হারায়। জতীয় দলের হয়ে বিনিতা সিনহা দুটি এবং শ্রেয়া দেব ও কেয়া দেববর্মা একটি করে গোল করেন।
ছিলেন ক্রীড়া দপ্তরের দুই সহ অধিকর্তা অমিত কুমার যাদব ও বিভাবসু গোস্বামীও ছিলেন ক্রীড়া প্রশিক্ষক প্রণব অখণ্ড। অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্স আপ টিমের হাতে ট্রফি তুলে দেন।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

5 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

5 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

1 day ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

2 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

2 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

2 days ago