অমরপুরে নস্টালজিক বিপ্লব

এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইনঃ অমরপুরের মানুষেরাই আমাকে রাজ্যের মানুষের কাছে পরিচিতি করিয়েছে। অমরপুর উপনির্বাচন থেকেই এই রাজ্যে বিজেপির উত্থান শুরু হয়েছিল। রাজ্যের মানুষের আশীর্বাদেই আমি মুখ্যমন্ত্রীর চেয়ারে বসেছিলাম। তাই ত্রিপুরা ছেড়ে আমি কোথাও যাচ্ছিনা। রাজ্যবাসির পাশে থেকে কাজ করবো। অমরপুরের প্রতিটি ঘরে ঘরে,রাজ্যের আনাচে কানাচে প্রতিটি মানুষের কাছে আমি আবারও যাব। আপনাদের সকলকে সাথে নিয়ে আবারও এরাজ্যে বিজেপি সরকার প্রতিষ্ঠা করবো। এই রাজ্যকে আমি শ্রেষ্ঠ ত্রিপুরা বানাবোই বানাবো। সোমবার দুপুরে অমরপুর আনন্দ ধারা প্রেক্ষাগৃহে অমরপুর আরডি ব্লকের উদ্যোগে আয়োজিত কৃষান সম্মান নিধি ও পিএম আবাস যোজনার লাভ্যার্থীদের সাথে মত বিনিময় সভায় এই কথা গুলো বলেন, রাজ্যের সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

তিনি আরও বলেন, রাজ্যের মানুষের আর্থ – সামাজিক এবং কৃষ্টি সংস্কৃতির উন্নয়নের লক্ষ্যেই গত চারবছর ধরে চেষ্টা করে গেছেন। রাজ্যের সার্বিক তার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও সভায় দৃঢ়তার সঙ্গে জানান প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। মত বিনিময় সভায় উপস্থিত কৃষকদের ও সুবিধাভোগীদের সাথে সরাসরি কথা বলে তাদের সুবিধা অসুবিধা গুলি অবগত হন প্রাক্তন মুখ্যমন্ত্রী। এদিন সভায় প্রাক্তন মুখ্যমন্ত্রী পঁচিশ বছরের বাম শাসনেরও তীব্র সমালোচনা করেন। একই সাথে গত সাড়ে চার বছরে বিজেপি জোট শাসনের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন। সভায় রাজ্যের পর্যটন মন্ত্রী প্রনজিৎ সিংহ রায় ও বিধায়ক রঞ্জিত দাস বিপ্লব কুমার দেবের মুখ্যমন্ত্রী থাকা কালিন সময়ের বিভিন্ন উন্নয়ন মুলক কাজের ও প্রাক্তন মুখ্যমন্ত্রীর প্রশংসা করে বক্তব্য রাখেন। প্রদীপ প্রজ্জলনের মাধ্যমে মত বিনিময় সভার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব সহ উপস্থিত অন্যান্য অতিথিরা। সভায় স্বাগত ভাষন দেন গোমতী জেলার জেলা শাসক রাভেল হেমেন্দ্র কুমার। সভায় সভাপতিত্ব করেন অমরপুর বিএসির চেয়ারম্যান সুমন্ত রিয়াং। সভায় কৃষি অধিকর্তা, নগর পঞ্চায়েতের চেয়ারম্যান বিকাশ সাহা, পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান মন্টি দেবনাথ রুদ্রপাল প্রমুখরা উপস্থিত ছিলেন। সোমবার আনন্দ ধারা প্রেক্ষাগৃহের মত বিনিময় সভা 
লাভ্যার্থী সমাগমে কানায় কানায় ভর্তি ছিল। সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রীর সভায় বিশাল জন সমাগম ছিলো চোখে পড়ার মতো। সভা শেষে মহকুমার বীরগঞ্জ গ্রামের জনৈক পৃষ্ঠা প্রমুখের বাড়িতে মধ্যাহ্নের আহার সেড়ে কিল্লার উদ্দেশ্যে অমরপুর ত্যাগ করেন রাজ্যের সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.