অস্ত্র সহ চার জঙ্গির আত্মসমর্পণ

 অস্ত্র সহ চার জঙ্গির আত্মসমর্পণ
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন, গন্ডাছড়া।।স্বাধীনতা দিবসের প্রাক্কালে ভারী আগ্নেয়াস্ত্র সহ চার এন এল এফটি( বিএম) গোষ্ঠীর জঙ্গীর আত্মসমর্পণ ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। উল্লেখ্য , গত কিছুদিন আগেই বাংলাদেশ থেকে ধলাই জেলার গঙ্গানগর সীমান্ত দিয়ে একটি জঙ্গী দল ত্রিপুরায় প্রবেশ করেছে বলে বিভিন্ন মহল থেকে খবর বেড়িয়ে আসছিল। এই জঙ্গী দলটিকে গঙ্গানগর, মুঙ্গিয়াকামী, অম্পির দুর্গম এলাকায় ঘুরতে দেখা গেছে বলে স্থানীয় দের বক্তব্য। পুলিশের গোয়েন্দা বাহিনীর কাছেও এই ধরনের খবর ছিল।

গোয়েন্দা সুত্রের খবর ধরেই গত কয়েকদিন ধরে টিএস আর বাহিনী বড়মুড়া রেঞ্জের জঙ্গলে চারদিক থেকে বিশেষ সার্চ অভিযান চালিয়ে যাচ্ছিল। জানা গেছে, সেই বিশেষ অভিযানের চাপে পড়েই দুই সহযোগী সহ চার
এন এল এফটি জঙ্গী গতকাল বৃহস্পতিবার পুলিশের কাছে আত্মসমর্পণ করতে বাধ্য হয়। আত্মসমর্পণ কারী চার জঙ্গি হলো উমেশ কলই(৪২), ফনিজয় রিয়াং(৩৯), ভিক্টোর জমাতিয়া (৪৭), উত্তম কিশোর জমাতিয়া(৪২)। দুই সহযোগী সুর্যকিশোর জমাতিয়া, ও ব্রজেন্দ্র রিয়াং। উভয়ের বয়সই ষাট। আত্মসমর্পণ কালে জঙ্গীরা একটি AK56 রাইফেল, দুটি ম্যগজিন সহ ষাট রাউন্ড কার্তুজ এবং দুটি অত্যাধুনিক পিস্তল, দুটি ম্যগজিন ও ২০ রাউন্ড পিস্তলের কার্তুজ জমা দিয়েছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.