আক্রান্তরা বাংলারই, বুঝতে পারছে না তৃণমূল: বিপ্লব!!

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-ভোট পরবর্তী হিংসা ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলকে তীব্র আক্রমণ করলেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং সাংসদ বিপ্লব কুমার দেব।বাংলায় ভোট পরবর্তী হিংসার ঘটনা খতিয়ে দেখতে রবিবার রাতেই রাজ্যে এসেছেন বিপ্লব কুমার দেবের নেতৃত্বাধীন বিজেপির চার সদস্যের বিশেষ প্রতিনিধিদল। রবিবার রাতে কলকাতার মাহেশ্বরী ভবনে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করেন প্রতিনিধিদলের সদস্যরা।আর সোমবার কুচবিহারে যায় প্রতিনিধিদল। এর আগে দমদম বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্যের শাসক দল তৃণমূলের তীব্র সমালোচনা করেন বিপ্লব কুমার দেব।
তিনি বলেন, ভোটের পরে হিংসা ছড়ানো,বিরোধীদের উপর আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায় আর তার দল তৃণমূলের জন্মগত অভ্যাসে পরিণত হয়েছে।যত তাড়াতাড়ি এই অভ্যাস বদল করেন ততই তার (মমতা) এবং তার দলের জন্য ভালো। এমন হিংসা ছড়িয়ে ওদের কোনও লাভ হবে না,বরং লোকসান হবে।যাদের উপর আক্রমণ করা হচ্ছে তারাও যে বাংলারই বাসিন্দা সেটাই বোঝার শক্তি নেই বাংলার তৃণমূলশাসিত সরকারের। বিপ্লব কুমার দেব ছাড়াও প্রতিনিধিদলে রয়েছেন বিজেপি নেতা রবিশঙ্কর প্রসাদ।কলকাতায় পা রেখে রাজ্যের তৃণমূল সরকারের সমালোচনা করেছিলেন রবিশঙ্কর প্রসাদও।বিজেপির প্রতিনিধিদল রাজ্যের নানা প্রান্তে ঘরছাড়া কর্মীদের সঙ্গে দেখা করবে। তারপর সেই রিপোর্ট দিল্লীতে দলের সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডার কাছে জমা দেবেন।
এদিন প্রতিনিধি দলের সদস্যদের সঙ্গে কুচবিহারে যান বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। বিমানবন্দরে সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে অগ্নিমিত্রা বলেন, চব্বিশের লোকসভায় মমতা ব্যানার্জির দলের থেকে বিজেপি অনেক জায়গাতেই বেশি ভোট পেয়েছে, তাতেই তিনি (মমতা) নিরাপত্তাহীনতায় ভুগছেন। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের পরে যখন বিজেপির কর্মীরা আক্রান্ত হয়েছিলেন সেই সময়েই মুখ্যমন্ত্রী বলেছিলেন, কিছুই হয়নি।এবারও এত জায়গায় বিজেপির কর্মীদের ওপর আক্রমণ হচ্ছে, আর মুখ্যমন্ত্রী বলছেন কিছুই হয়নি।
বিজেপির তরফে দাবি করা হয়েছে, লোকসভা নির্বাচনে দেশের কোনও রাজ্যে কোনও হিংসার ঘটনা না ঘটলেও ব্যতিক্রম বাংলা।এখানে ভোট পরবর্তী হিংসা জেলায় জেলায় শুরু হয়েছে।আর সেই কারণেই এই রাজ্যে বিশেষ প্রতিনিধিদল পাঠানোর সিদ্ধান্ত নেয় বিজেপি।বিপ্লব কুমার দেব বলেন, বাংলার আইনশৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে। বিজেপি কর্মীরা আক্রান্ত হচ্ছেন। এই ধরনের হিংসা বন্ধ হওয়া দরকার।

Dainik Digital

Share
Published by
Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

23 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

23 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago