আগরতলায় কিসনার প্রথম শোরুমের পথচলা শুরু!!

 আগরতলায় কিসনার প্রথম শোরুমের পথচলা শুরু!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-উত্তর-পূর্ব ভারতে প্রথমবার পথচলা শুরু করল ভারতবর্ষের স্বনামধন্য জুয়েলারি ‘কিসনা’ ডায়মন্ড ও গোল্ড জুয়েলারি। বুধবার, রাজধানী আগরতলার মন্ত্রিবাড়ি রোডে ভারতের ১৮ তম তথা উত্তর-পূর্ব ভারতের প্রথম এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন হয় এদিন।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রী প্রণজিত সিংহ রায়, আগরতলা পুরনিগমের মেয়র দীপক মজুমদার, কিসনা’র এমডি ঘনশ্যাম ঢোলাকিয়া, কিসনা ডায়মন্ড ও গোল্ড জুয়েলারির ফ্রেঞ্চাইজি তথা স্বর্ণকমল জুয়েলার্সের কর্ণধার গোপাল চন্দ্র নাগ, ভূপেন্দ্র চন্দ্র দত্ত ভৌমিক ট্রাস্টের চেয়ারম্যান সঞ্জয় পাল, দৈনিক সংবাদের বার্তা সম্পাদক প্রদীপ দত্ত ভৌমিক সহ অন্যান্যরা। এদিন ফিতা কেটে ও প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে শোরুমটির উদ্বোদন করেন অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্টজনেরা। পরবর্তী সময়ে শোরুমটি ঘুরে দেখেন মন্ত্রী প্রণজিত সিংহ রায় সহ অন্যান্য বিশিষ্টজনেরা। ‘কিসনা’ জুয়েলারি মূলত দেশের বিখ্যাত জুয়েলারি হরি কিসনা গ্রুপেরই একটি অংশ।
এদিন বক্তব্য রাখতে গিয়ে কিসনা জুয়েলারির এমডি ঘনশ্যাম ঢোলাকিয়া ধন্যবাদ জানান ফ্র‍্যাঞ্চাইজি পার্টনার তথা স্বর্ণকমল জুয়েলার্সের কর্ণধার গোপাল চন্দ্র নাগকে কিসনার ওপর বিশ্বাস রেখে অংশীদারিত্ব করার জন্য। পাশাপাশি তিনি বলেন, গ্রাহকদের বিশ্বাসের মর্যাদা দিয়ে বছরের পর বছর খাঁটি গয়না সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ কিসনা। তিনি আরও বলেন, উত্তর-পূর্বের সাতটি রাজ্যের মধ্যেই কিসনার শোরুম স্থাপন করা তাদের লক্ষ্য। এবং আগামীদিনগুলোতে এই লক্ষ্যও পূরণ হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.