Categories: খেলা

আগষ্টে ঘরোয়া ফুটবল সিজন শুরু করার প্ল্যান টিএফএর

এই খবর শেয়ার করুন (Share this news)

রাজধানীর উমাকান্ত মিনি স্টেডিয়ামের সিন্থেটিক টার্ফ ফুটবল গ্রাউণ্ডের কাজ সম্পন্ন হলে আগষ্ট মাসেই চলতি মরশুমের খেলাধুলা শুরু করার পরিকল্পনা রয়েছে ত্রিপুরা ফুটবল অ্যাসোসিয়েশনের । নির্মাণ সংস্থার দাবি পরিবেশে ও পরিস্থিতি ঠিক থাকলে আগষ্ট মাসের প্রথম সপ্তাহের মধ্যে উমাকান্ত মাঠের কাজ শেষ হয়ে যাবে । পুরোদমে এখন কাজ চলছে । নির্মাণ সংস্থার কাজ থেকে আশ্বাস পেয়ে , টিএফএ , এখন চলতি মরশুমের খেলাধুলা আয়োজনের জন্য যাবতীয় প্রস্তুতি শুরু করে দিচ্ছে ।

এই বিষয়ে টিএফএর সচিব অমিত চৌধুরী জানান জুলাই মাসেই ফিনান্স কমিটির বৈঠক ডাকা হবে । এতে চলতি বছরের গভর্নিং বডির বৈঠক ডেকে ঘরোয়া ক্লাব লীগ ফুটবলের খেলাধুলা সহ বিভিন্ন টুর্নামেন্টের ক্রীড়াসূচি ঠিক করে নেওয়া হবে । তিনি আরও জানান , শশধর দত্ত স্মৃতি ফুটবল এবং অনূর্ধ্ব ১৭ ননী গোপাল স্মৃতি ফুটবল এই দুটোর সাথে অনূর্ধ্ব ১৩ বয়স গ্রুপে রাজ্যভিত্তিক ফুটবল আসর করা যায় কিনা সেই চেষ্টাও করা হচ্ছে । তবে সবটা আর্থিক অবস্থার উপর নির্ভর করছে । টিএফএ এবং তার এক্সপার্ট কমিটি জুলাই মাসে আলোচনায় বসে অতিরিক্ত এই তিনটি টুর্নামেন্টের আয়োজনের বিষয়ে সিদ্ধান্ত নিতে পারে ।

এর পাশাপাশি শশধর দত্ত স্মৃতি ফুটবল এবং অনুর্ধ্ব ১৭ ননীগোপাল স্মৃতি ফুটবল এই দুটো টুর্নামেন্টের আয়োজনের বিষয়ে আগাম প্রস্তুতি শুরু করে দিতে মহকুমা অ্যাসোসিয়েশন গুলোর সাথে আলোচনায় বসা হবে । রাজ্যভিত্তিক সিনিয়র মহিলা ফুটবল আসর কোন্ ফরমেটে হবে তা মহকুমাগুলোর সাথে কথা বলেই ঠিক করা হবে । রাজ্যভিত্তিক মহিলা ফুটবল আসর আন্তঃজেলা নাকি আন্তঃমহকুমা হবে সবটাই ঠিক হবে আলোচনার মধ্যে দিয়েই । সেই সাথে অনূর্ধ্ব ১৩ রাজ্যভিত্তিক ফুটবল আসর আয়োজনের বিষয় নিয়েও কথা হবে ।

কোভিড পরিস্থিতির কারণে গত দু’বছর ধরে অনূর্ধ্ব ১৪ কাজল স্মৃতি স্কুল ফুটবল আসর হচ্ছে না । এবার এই টুর্নামেন্টটি করবে বলে ঠিক করেছে টিএফএ । স্কুলগুলোক এই টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য খুব শীঘ্রই চিঠি দেবে টিএফএ । যদি স্কুল গুলো এই টুর্নামেন্টে খেলতে আগ্রহ না দেখায় সেই ক্ষেত্রে অনূর্ধ্ব ১৪ রাজ্যভিত্তিক ফুটবল আসর করার কথাও ভাবছে টিএফএ । সব মিলিয়ে চলতি মরশুমের ঘরোয়া ক্লাব লীগ ফুটবল সহ যাবতীয় খেলাধুলা আয়োজনের প্রস্তুতি শুরু করে দিচ্ছে টিএফএ । নির্ধারিত সময়ের মধ্যে উমাকান্ত মাঠের কাজ শেষ হলে আগষ্ট মাসেই ফুটবলের খেলাধুলা শুরু হচ্ছে ।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

7 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

7 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

1 day ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

2 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

2 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

2 days ago