আগামীকাল দ্বিতীয় বিজেপি-আইপিএফটি সরকারের শপথ গ্রহণ অনুষ্ঠান

 আগামীকাল দ্বিতীয় বিজেপি-আইপিএফটি সরকারের শপথ গ্রহণ অনুষ্ঠান
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। ত্রিপুরায় দ্বিতীয় বারের মতো প্রতিষ্ঠিত হলো বিজেপি-আইপিএফটি জোট সরকার। আগামীকাল রাজধানীর স্বামী বিবেকানন্দ ময়দানে অনুষ্ঠিত হতে চলেছে নয়া সরকারের মন্ত্রিসভার শপথ গ্রহণ অনুষ্ঠান। মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন ডক্টর মানিক সাহা এছাড়াও শপথ নেবেন অন্যান্য মন্ত্রীরা। কারা মন্ত্রী হচ্ছেন তা অবশ্য এখনো কিছু জানা যায়নি। রাতে রাজ্য অতিথি শালায় তিপ্রামথার সাথে বৈঠক করবেন অমিত শাহ, জে পি নাড্ডা। বৈঠকে কি হবে? তা এখনই স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না।
এদিকে, শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিতে মঙ্গলবার সন্ধ্যায় রাজ্যে এলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। এদিন আগরতলা বিমানবন্দরে তাঁদের স্বাগত জানান মুখ্যমন্ত্রী ড: মানিক সাহা, প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব সহ অন্যান্যরা। আগামীকাল রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
শপথ গ্রহণ অনুষ্ঠানকে কেন্দ্র করে ইতিমধ্যেই এয়ারপোর্ট রোড থেকে শুরু করে স্বামী বিবেকানন্দ ময়দান পর্যন্ত মুড়িয়ে দেওয়া হয়েছে গেরুয়া চাদরে। রাস্তার দু’ধারে লাগানো হয়েছে অসংখ্য দলীয় পতাকা, প্রধানমন্ত্রীর কাটআউট। গোটা শহরকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.