আগের সরকার ইচ্ছে করে অশান্তির সৃষ্টি করত: মুখ্যমন্ত্রী!

 আগের সরকার ইচ্ছে করে অশান্তির সৃষ্টি করত: মুখ্যমন্ত্রী!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-আগরতলা পুরনিগম আয়োজিত শারদ সম্মান ২০২৩ অনুষ্ঠিত হয় শনিবার রাজধানী আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনের ১ নং প্রেক্ষাগৃহে।উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডা: মানিক সাহা। এছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী সুশান্ত চৌধুরী, আগরতলা পুরনিগমের মেয়র দীপক মজুমদার, ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, বিশিষ্ট সমাজসেবী রাজীব ভট্টাচার্য সহ অন্যান্যরা।উক্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে মোট ২১ টি ক্লাবকে পুরস্কৃত করা হয়।

এর মধ্যে ৫ টি ক্লাবকে সেরার সেরা ক্লাবের পুরস্কার প্রদান করা হয়।পাশাপাশি ৫০,০০০ টাকার অর্থরাশি প্রদান করা হয়। এছাড়া পুরনিগমের অন্তর্গত ৪ টি জোনে ৪টি ক্যাটাগরিতে মোট ১৬টি ক্লাবকে শ্রেষ্ঠ পুরস্কার প্রদান করা হয়।অনুষ্ঠানে আগরতলা পুরনিগমের ২ বছর পূর্তি উপলক্ষে এলইডি স্ক্রিনে পুরনিগমের বিভিন্ন উন্নয়নমূলক কাজকর্মের তথ্যচিত্র প্রদর্শিত হয়।এদিন বিজয়ী ক্লাবগুলোর হাতে ট্রফি ও অর্থরাশি তুলে দেন মুখ্যমন্ত্রী সহ অন্যান্য বিশিষ্টজনেরা।এদিন অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী প্রথমেই এই আয়োজনের জন্য আগরতলা পুরনিগমের মেয়রকে ধন্যবাদ জানান।এছাড়াও তিনি এদিন বলেন, আগের সরকার ইচ্ছে করে অশান্তির সৃষ্টি করত, ঘোলা জলে মাছ ধরতে চাইত।

কিন্তু এই সরকার সমস্ত সমস্যার সমাধান কিভাবে করা যায় সেই চিন্তা করে সবসময়।পাশাপাশি তিনি বলেন, ক্লাবের ভূমিকা আরও ত্বরান্বিত করতে হবে। নেশার বিরুদ্ধে গর্জে উঠতে হবে। সরকার জিরো টলারেন্স নীতি নিয়ে কাজ করছে,কিন্তু শুধু সরকারের দ্বারা একা রাজ্যকে নেশামুক্ত করা সম্ভব হবে না।সকলে মিলে একসঙ্গে কাজ করলেই সুস্থ পরিবেশ গড়ে তোলা সম্ভব হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.