আলবিদা পলিটিক্স!!সুদীপ বর্মন রাজনীতি ছেড়ে দিচ্ছেন?

 আলবিদা পলিটিক্স!!সুদীপ বর্মন রাজনীতি ছেড়ে দিচ্ছেন?
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। রাজনীতি থেকে কি চিরতরে বিদায় নিচ্ছেন সুদীপ রায় বর্মন? তা না হলে তিনি এমন কথা বলবেন কেন? তাঁর এই বক্তব্য ঘিরে তো ইতিমধ্যে রাজ্যজুরে ব্যপক গুঞ্জন শুরু হয়েছে। তাঁর এই বক্তব্যকে নানা মহল থেকে নানা ভাবে বিশ্লেষণ করা হচ্ছে। কেউ বলছে রাজ্য রাজনীতির এই পোড় খাওয়া নেতা রাজনীতির লড়াইয়ে ব্যর্থ হয়ে যুদ্ধের ময়দান থেকে পালিয়ে যেতে চাইছেন। আবার অনেকের মতে, সুদীপ বাবু রাজনীতিতে এসেছেন এই রাজ্যের মানুষের জন্য ভালো কিছু করার জন্য। দীর্ঘ বছর ধরে শত চেষ্টা করেও তাঁর এই বাসনা ও স্বপ্ন পুরণ করতে পারেন নি। তাই আরেকবার শেষ চেষ্টা করে দেখতে চান।

আবার কারও কারও মতে, সুদীপ বাবুর এই বক্তব্য আসলে একটি চমক। ভোটের সময় রাজনৈতিক নেতারা এমন কত কথাই বলেন। বাস্তবে রূপায়িত হয় না। সময়ের নিরিখে সবাই সব কিছু ভুলে যায়। আসলে ভোটারদের কাছে টানার কৌশল।
গত বৃহস্পতিবার ধর্মনগরে আয়োজিত একটি সভায় বক্তব্য রাখতে গিয়ে সুদীপ রায় বর্মন বলেন, ” তিনি কংগ্রেসের হয়ে রাজ্যের জন্য ভালো কিছু করতে চান। যদি মানুষ সুযোগ দেয় তাহলে তিনি তার প্রমান রাখবেন। নতুবা এটাই তাঁর শেষ নির্বাচন। এরপর আলবিদা পলিটিক্স….।” তাঁর এই বক্তব্য ঘিরেই এখন নানা গুঞ্জন চলছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.