আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপির কমিটি গঠন!!

 আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপির কমিটি গঠন!!
এই খবর শেয়ার করুন (Share this news)

আসন্ন ত্রিপুরা বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বড়সড়ো ঘোষনা শাসকদল বিজেপির । জয় নিশ্চিত করার লক্ষ্যে ছোট বড় মোট ৩০টি কমিটি গঠন করা হয়েছে । এই কমিটিগুলির মধ্যে গুরুত্বপূর্ন দুটি কমিটি হল নির্বাচনী প্রচার কমিটি ও নির্বাচন পরিচালন কমিটি । নির্বাচনী প্রচার কমিটির চেয়ারম্যান হলেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডক্টর মানিক সাহা ।

মুখ্যমন্ত্রী ছাড়াও এই কমিটিতে রয়েছে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক, উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মন, সাংসদ রেবতী ত্রিপুরা , প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য ,প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব , রাজ্য মন্ত্রী সভার একাধিক মন্ত্রী , বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায় এর নাম।
নির্বাচন পরিচালন কমিটিতে চেয়ারম্যান হিসেবে রয়েছেন প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, এবং কনভেনার হিসেবে নিয়োজিত হয়েছেন শিক্ষামন্ত্রী রতন লাল নাথ।

শ্রীরাম পদ জমাতিয়া প্রদেশ সাধারণ সম্পাদকগণ যথা টিংকু রায় , পাপিয়া দত্ত , কিশোর বর্মন , অমিত রক্ষিত , বিধায়ক সুধাংশু দাসের নাম রয়েছে । এই দুটো কমিটি ছাড়াও আরো ২৮ টি শাখা কমিটি গঠন করা হয়েছে । বলা যায় তেইশের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে সম্পূর্ণ প্রস্তুতি আগে থেকেই সেরে নিতে চাইছে শাসক দল বিজেপি । তবে এক্ষেত্রে প্রত্যেকটি শাখা সংগঠনের নেতৃত্বদের এই কমিটিগুলি পরিচালনের গুরুদায়িত্ব দেওয়া হয়েছে বলে খবর ।

ত্রিপুরায় বিরোধী শক্তিগুলি একজোট হওয়ার পরিকল্পনা করছে হয়তো নির্বাচনের আগেই মঞ্চে দেখা যেতে পারে তাদের । এক্ষেত্রে তাদের সকলকে টেক্কা দিতে প্রস্তুতিতে এগিয়ে থাকতে চাইছে শাসক দল বিজেপি । আর তাই নির্বাচনের আগমুহূর্তে তড়িঘড়ি গুরুত্বপূর্ণ কমিটিগুলি গঠন করেছে বিজেপি ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.