Categories: Uncategorized

ইয়ং ব্লাডের বিরুদ্ধে বড় জয় শান্তিনিকেতনের

এই খবর শেয়ার করুন (Share this news)

স্বরাব সাহানি স্পিন ছোবলে কুপোকাত ইয়ং ব্লাড ক্লাব । এক ম্যাচ বাদে জয়ে ফিরে এল শান্তিনিকেতন । আগের বৃষ্টিবিঘ্নিত কারণে ঐকতান ক্লাবের সঙ্গে ম্যাচে পয়েন্ট ভাগ করতে হয়েছিল শান্তিনিকেতনকে । আজ ইয়ং ব্লাড ক্লাবকে বড় ব্যবধানে হারিয়ে প্রত্যাশিত জয় নিয়েই মাঠ ছাড়ে । ছৈলেংটাস্থিত খাগড়াহুড়া হাই স্কুল মাঠে এ দিন লংতরাইভ্যালি সিনিয়র ক্লাব ক্রিকেটের এক ম্যাচ শান্তিনিকেতন ৯১ রানের বড় জয় পায় । হারিয়ে দেয় ইয়ং ব্লাড ক্লাবকে । ম্যাচে শান্তিনিকেতন সংঘ প্রথম ব্যাট করে ১৭.৫ ওভারে মাত্র ১০৮ রানই তুলতে পারে । এর জবাবে ইয়ং ব্লাড ক্লাবের ইনিংস ৬.১ ওভারে মাত্র ১৭ রানেই লুটিয়ে পড়ে । এখন পর্যন্ত এই টুর্নামেন্টে সর্বনিম্ন দলগত স্কোর এই ১৭ রানই । স্বরাব সাহানির ( ৩-০-৬ ৬ ) দুর্দান্ত বোলিংয়ের কাছেই এ দিন। সহজ আত্মসমর্পণ করে ইয়ং ব্লাডরা । এর আগে সকালে শান্তিনিকেতন সংঘ টস জিতে প্রথম ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় । কিন্তু প্রতিপক্ষের মারাত্মক বোলিংয়ের সামনে শান্তিনিকেতন ইনিংসের শুরুতেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে যায় ।

তার মধ্যেই ওপেনার অভিজিৎ দাস ৮ বলে ২০ ( ২ × ৪ , ২ × ৬ ) স্বরাব সাহানি ১৮ বলে ২০ ( ১ × ৪ , ১ × ৬ ) ও বিকাশ চাকমার ২০ বলে ১৩ ( ১ × ৪ ) এবং রিন্টু চাকমার ১৩ বলে ১৭ ( 8×8 ) ও অতিরিক্ত ১৮ রান সুবাদে ১৭.৫ ওভারে ১০৮ রানই তুলতে সক্ষম হয় । ৯০/৫ রান থেকে ১০৮ সব উইকেট হারিয়ে বসে শান্তিনিকেতন । মুকেশ মারাক ( ৩-০ ১০-২ ) , দেবাশিস মারাক ( ২.৫-০- ১৫-৩ ) ভালো বোলিং করে । একটা করে উইকেট পায় আর্জু দেববর্মা , রাজেশ চাকমা , সোহেল চাকমা ও অমৃত দাস । ম্যাচ জেতার জন্য দরকার ১০৯ রান । সহজ লক্ষ্যই ছিল । কিন্তু শান্তিনিকেতন বোলারদের মারাত্মক বোলিংয়ের সামনে ইয়ং ব্লাড ইনিংসের শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে যায় ।স্কোর বোর্ডে দুই অঙ্কের রান পৌঁছানোর আগে সাত উইকেট হারিয়ে বসে । ৪ ওভারে দলের স্কোর পৌঁছে ১০। উইকেটের পতন ৮। শেষ পর্যন্ত মাত্র ৬.১ ওভার খেলার ফাঁকে ইয়ং ব্লাড ক্লাবের ইনিংস তাসের ঘরের্ মতো ভেঙে পড়ে । মাত্র ১৭ রানই তুলতে পারে দল । দলের পক্ষে সর্বাধিক ৫ রান করে রাকেশ দাস । তারপরের সর্বাধিক রান ৪ করে সঞ্জয় মালাকার । রানের খাতা খুলতে পারেনি ৬ জন ব্যাটার । অতিরিক্ত ৫। শান্তিনিকেতন ৯১ রানের জয় পায় । বোলিংয়ে স্বরাব সাহানি ( ৩ ০-৬-৬ ) ছাড়াও কাজল সূত্রধর ( ৩-১- দা ১০-৩ ) সাফল্য পায় । রিন্টু চাকমার দখলে যায় এক উইকেট ।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

13 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

13 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago