ঋদ্ধিমান, সুদীপ, মুড়াসিংকে ছাড় !জয়পুরে সিনিয়রদের প্রস্তুতি চলছে।

 ঋদ্ধিমান, সুদীপ, মুড়াসিংকে ছাড় !জয়পুরে সিনিয়রদের প্রস্তুতি চলছে।
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-চিফ কোচ ও সহকারী কোচরা দলে যোগ দিতেই জয়পুরে রাজ্য সিনিয়র ক্রিকেটারদের প্রস্তুতিতে তেজিভাব এসে গেছে। যদিও জয়পুরে এসে কোচহীন একদিন সিনিয়র ক্রিকেটাররা প্রথমদিন জিম ও সুইমিং করে নিজেদের শারীরিকভাবে চাঙ্গা করে নেন।প্রসঙ্গত, দেরাদুনে সৈয়দ মুস্তাক আলি ট্রফি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের প্রস্তুতির জন্য রাজ্যের সম্ভাব্য সিনিয়র ক্রিকেটাররা জয়পুরে এসেছে।জানা গেছে, গতকালের মতো আজও চিফ কোচ বিনীত সাক্সেনার তত্ত্বাবধানে সিনিয়র ক্রিকেটাররা জয়পুর ক্রিকেট গ্রাউণ্ডের মাঝ উইকেটে ব্যাটিং বোলিং করে। এছাড়া ট্রেনিংও করে।জানা গেছে, এ দিন পাঁচজোড়া ব্যাটার ব্যাটিং করে। সবার জন্য কোচ টার্গেট স্কোর ঠিক করে দেন। সবাই নাকি টার্গেটের সামনে ভালোই ব্যাটিং করে। আগামীকালও ব্যাটিং বোলিং ছাড়াও ফিল্ডিং ও ট্রেনিং সেশন থাকছে।এদিকে, স্থানীয় কয়েকটি দলের সঙ্গে প্র্যাকটিস ম্যাচ খেলার কথাবার্তাও নাকি চলছে। জানা গেছে, সোমবার স্থানীয় একটি দলের সঙ্গে টিম ত্রিপুরা একটি টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচ খেলতে পারে।
এদিকে, আগরতলায় ফিরে ক্লাব লীগের জন্য ব্লাডে সই করার পর এখন এমবিবি স্টেডিয়ামে ব্যক্তিগত উদ্যোগে মণিশংকর মুড়াসিং প্র্যাকটিসে নেমে পড়েছে।জানা গেছে, জয়পুরে মণিশংকর মুড়াসিং, সুদীপ চ্যাটার্জি,ঋদ্ধিমান সাহারা যাচ্ছে না। যা নিয়ে স্থানীয় ক্রিকেট মহলেও প্রশ্ন উঠেছে।
প্রশ্ন, ওরা কী টিমের বাইরে? সম্ভাব্য দলে থাকার পরও কেন ওরা জয়পুরে দলের সঙ্গে নেই? যেখানে সম্ভাব্য দলের এই তিনজন বাদে সবাই জয়পুরে প্র্যাকটিস করবে। সেখানে ওই তিনজন কেন ছাড় পাচ্ছে? অথচ আগরতলায় সম্ভাব্য দল গঠনের জন্য স্থানীয় ক্রিকেটারদের প্র্যাকটিস ম্যাচ খেলতে হয়। প্র্যাকটিসও করতে হয়। এবার জয়পুরেও স্থানীয়রা।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.