এ কি কান্ড! যীষ্ণু’র অসত্য বয়ান!!!

 এ কি কান্ড! যীষ্ণু’র অসত্য বয়ান!!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি:- মুখ্যমন্ত্রীকে হাওয়া দিতে গিয়ে জলজ্যান্ত অসত্য বললেন প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মণ!! সুর সম্রাট শচীন কর্তার আবক্ষ মূর্তি বহু আগেই রবীন্দ্র ভবন প্রাঙ্গণে বসানো হয়েছে। তিনি সেটাই জানেন না।

অথচ পাঁচ মিনিট আগে সেই আবক্ষ মূর্তিতেই তিনি সহ অন্যান্য অতিথিরা মাল্যদান করেছেন। রবিবার, রবীন্দ্রভবনে সুর সম্রাট শচীন দেববর্মণের জন্মজয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভাষণ রাখতে গিয়ে প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী জলজ্যান্ত অসত্য বলেন। তিনি বলেন, রাজ্যে নাকি শচীন কর্তার কোনও আবক্ষ মূর্তিই ছিল না। তিনি বর্তমান মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহাকে ধন্যবাদ জানান। কেননা, মানিক সাহা মুখ্যমন্ত্রী হওয়ার পরই রাজ্যে প্রথম শচীন কর্তার আবক্ষ মূর্তি স্হাপন করা হয়েছে। প্রকৃত তথ্য হলো, পূর্বতন বাম সরকারের আমলেই আগরতলা রবীন্দ্রভবন প্রাঙ্গণে শচীন দেববর্মণের আবক্ষ মূর্তি বসানো হয়েছে।

কেননা, রবীন্দ্রভবন যে জায়গায় গড়ে উঠেছে, সেই জায়গাটি শচীন কর্তার। তিনিই তৎকালীন রাজ্য সরকারকে দান করে ছিলেন। তাঁর এই বক্তব্য ঘিরে সমালোচনার ঝড় উঠেছে। মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা কে খুশি করতে গিয়ে, শেষ পর্যন্ত তাঁকেও সত্য গোপন করে অসত্য বলতে হলো? অবশ্য, মুখ্যমন্ত্রীকে খুশি করার পিছনে অন্য কারণও রয়েছে। গত বিধানসভা নির্বাচনে পরাজিত হয়েও, এখনো যারা যাবতীয় সরকারি সুযোগ সুবিধা ভোগ করছেন, তাদের মধ্যে তিনিও একজন বলে অভিযোগ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.