কংগ্রেসের “আইয়া পড়তাছি ” রোগে এখন সিপিএমও আক্রান্তঃ রাজীব!!

এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। “আইয়া পড়তাছি” “আইয়া পড়তাছি”, কংগ্রেসের এই রোগে এখন সিপিএম দলও আক্রান্ত। ভোটের পর থেকেই বিরোধী সিপিআইএম ও কংগ্রেস এই ধরনের বিভ্রান্তি মূলক প্রচার শুরু করেছে। এই অপপ্রচারে আপনারা পা দেবেন না। নির্বাচন ভালোভাবে সম্পন্ন হয়েছে। রাজ্যে এই প্রথম শান্তিপূর্ণভাবে ভোট সম্পন্ন হয়েছে। বিজেপি একক সংখ্যা গরিষ্ঠতা নিয়ে পুনরায় সরকার প্রতিষ্ঠিত করবে। এই নিয়ে কোনও সন্দেহ নেই। বুধবার বিলোনীয়া সফরে গিয়ে এই কথা গুলো বলেন বিজেপি রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য। তিনি আরও বলেন, ২০১৮ তে বিজেপি সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর জনগণের কল্যাণে এবং উন্নয়নে সরকার যেভাবে কাজ করেছে এবং কার্যকর্তারা অক্লান্ত পরিশ্রম করেছে, তাতে জনগণ খুশি। জনগণ দুই হাত ভরে ভোট দিয়েছে বিজেপিকে। এদিন দুপুরে বিজেপি দলের দক্ষিণ জেলা কার্যালয়ে দলের নেতৃবৃন্দ ও কার্যকর্তাদের সাথে বৈঠক করেন তিনি। বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত অভিমত ব্যক্ত করেন।
রাজিব ভট্টাচার্য বলেন, কার্যকর্তা ও জনগণের কাছে এটাই বলতে চাই ২০২৩ এ অন্য কোন দল নয় ভারতীয় জনতা পার্টি সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গড়বে। বিরোধীদল আইয়া পড়তাছি, আইয়া পড়তাছি শ্লোগান দিয়ে রাজ্যে অশান্তির বাতাবরণ তৈরির চেষ্টা করছে। আমি অনুরোধ করে বলতে চাই, আপনারা এই ধরনের কাজ থেকে বিরত থাকুন। রাজ্যের জনগণ অশান্তি চায় না। শান্তি চায় । যারা অরাজকতা করার চেষ্টা করছে তাদের বরদাস্ত করা হবে না। এরাজ্যে আইনের শাসন রয়েছে। আরক্ষা প্রশাসন রয়েছে। আইন অনুসারে পদক্ষেপ নেবে প্রশাসন। রাজিব ভট্টাচার্য হুঁশিয়ারী দিয়ে বলেন, বিজেপি দলের কোন কার্যকর্তার ওপর কোন ধরনের ঘটনা হলে তাও বরদাস্ত করা হবে না।
রাজীব ভট্টাচার্যের নাকি বেইল নেই। রাজ্যের বিরোধী দলের এক নেতার এই ধরনের উক্তি নিয়ে সাংবাদিকরা জানতে চাইলে, রাজীব ভট্টাচার্য বলেন, কার বেইল আছে, আর কার বেইল নেই, তা ২ তারিখের পর দেখা যাবে। সুদীপ বর্মনের নাম উল্লেখ না করে বলেন, উনার তো এমনিতেই বেইল নেই। উনি হলেন একটা ভাইরাস। উনি যে কোন রাজনৈতিক দল করেন সেটাই স্পষ্ট নয়। কখনো কংগ্রেস। কখনো বিজেপি। কখনো তৃণমূল। কখনো সিপিএম। আগে উনার রাজনৈতিক অবস্থান স্পষ্ট করুক। উনার বেইল কোথায় আছে তাও পরিষ্কার করুক। আমরা কৃষ্টি সংস্কৃতিতে বিশ্বাসী। উনার মতন উল্টাপাল্টা বলি না। উত্তর দেওয়া শ্রেয় মনে করি না।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

13 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

13 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago