কংগ্রেসের নির্বাচনী প্রচারে প্রিয়াঙ্কা গান্ধীর রোড শো

 কংগ্রেসের নির্বাচনী প্রচারে প্রিয়াঙ্কা গান্ধীর রোড শো
এই খবর শেয়ার করুন (Share this news)

হাতে গোনা আর মাত্র দু’দিন। এরপরেই গোটা দেশের পাশাপাশি ত্রিপুরা রাজ্যের দুটি লোকসভা আসন তথা পশ্চিম ত্রিপুরা ও পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে অনুষ্ঠিত হতে চলেছে নির্বাচন। আগামী ১৯শে এপ্রিল পশ্চিম ত্রিপুরা আসনে এবং ২৬ এপ্রিল পূর্ব ত্রিপুরা আসনে অনুষ্ঠিত হবে নির্বাচন।


পাশাপাশি ১৯শে এপ্রিলই অনুষ্ঠিত হবে ৭ রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে জয়ের লক্ষ্যমাত্রা নিয়ে নির্বাচনী প্রচারে জোড় দিয়েছে শাসক-বিরোধী উভয় দলই। আগামী ১৭ই এপ্রিল সরব প্রচারের শেষ দিন। আর তার আগে বিভিন্ন কেন্দ্রীয় নেতৃত্বরা তারকা প্রচারক হিসেবে প্রচারে ঝড় তুলতে নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করছেন। গতকাল অর্থাৎ সোমবার বিজেপির নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। এরপর আজ অর্থাৎ মঙ্গলবার প্রদেশ কংগ্রেস আয়োজিত এক রোড শো-তে অংশগ্রহণ করেন সর্বভারতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদিকা প্রিয়াঙ্কা গান্ধী।


পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ী মঙ্গলবার দুপুরে তিনি আগরতলা এমবিবি বিমানবন্দরে অবতরণ করেন। সেখানে তাকে স্বাগত জানান, প্রদেশ কংগ্রেস সভাপতি আশিষ কুমার সাহা সহ অন্যান্য নেতৃত্বরা। এদিন বিমানবন্দর থেকে সরাসরি কনভয়ে করে প্রিয়াঙ্কা গান্ধী চলে আসেন পুরাতন গভর্নর হাউসের সামনে।


সেখান থেকে এক রোড শো-র আয়োজন করা হয় যেখানে অংশগ্রহণ করেন তিনি। এদিন প্রচার গাড়িতে উপস্থিত ছিলেন সর্বভারতীয় কংগ্রেস সাধারণ সম্পাদিকা প্রিয়াঙ্কা গান্ধী, বিধায়ক সুদীপ রায় বর্মন, সিপিআইএম রাজ্য সম্পাদক তথা বিরোধী দলনেতা জিতেন্দ্র চৌধুরী, প্রদেশ কংগ্রেসের দুই আসনের প্রার্থী সহ ৭ রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের প্রার্থী সহ অন্যান্যরা। এদিন রাস্তার দু’ধারে শত শত মানুষ ভিড় জমান প্রিয়াঙ্কা গান্ধিকে স্বাগত জানাতে। প্রচার গাড়ি থেকে হাত নেড়ে সকলকে অভিবাদন জানান প্রিয়াঙ্কা। এদিন রীতিমতো শহর আগরতলায় এক জনঢল নেমে আসে এই রোড-শোকে কেন্দ্র করে। এদিন কংগ্রেসের কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষনীয়। প্রিয়াঙ্কা গান্ধীর রাজ্যে আগমনকে কেন্দ্র করে কংগ্রেসের কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.