কর্মচারীদের পাশে সরকার: বিপ্লব!!

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-সরকার কর্মচারী বান্ধব সরকার।এ সরকারের উপর একশো শতাংশ ভরসা রাখতে পারবেন।কর্মচারীদের আর্থিক দাবিদাওয়া মিটিয়ে দেওয়ার ক্ষেত্রে বিজেপি সরকারের বিকল্প কেউ নেই।বাম আমলে শুধুমাত্র কর্মচারীদের বঞ্চনা করা হয়েছে,আর প্রত্যেকদিন মিটিং মিছিল।এ রাজ্যের কর্মচারীরা বাম আমলে চাঁদাবাজের শিকার হয়েছে। কর্মচারীদের কিছু পেতে হলে আন্দোলন করতে হয় না। সরকার রাজ্য কর্মচারীর প্রতি সহানুভূতিশীল।

আজ সাব্রুম হলে বিবেকানন্দ বিচার মঞ্চের আয়োজিত এক কর্মচারী সমাবেশে এ কথাগুলো বলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সাংসদ বিপ্লব ছিল কুমার দেব।দীর্ঘ এক ঘন্টা সময় নিয়ে রাজ্য সরকারের কর্মচারীদের তিনি বলেন, উন্নত চিন্তাভাবনা নিয়ে আপনারা কাজ করুন বদলিকে ভয় পাবেন না।বাম শাসনের সময়ে বদলি ছিল এখনও আছে, কেন বদলিকে ভয় পান। যেখানে যাবেন সেখানে গিয়ে কাজ করুন। আমারও তো পরিবার আছে, তারা তো বাইরে থাকে আমি তো রাজ্যে থেকে কাজ করছি।কর্মচারীদের মনে রাখতে হবে সরকারী কর্মচারী মানে বদলি হতে হবে।নিজের উপর দায়িত্ব পালন করুন দেখবেন সাফল্য একদিন আসতে বাধ্য হবে।আমি নিজের উপরে বিশ্বাস এবং আস্থা রেখে চলছি বলে সাফল্যের মুখ দেখতে পেরেছি। বাম শাসনে কর্মচারীদের উপরে একপ্রকার জুলুম চলতো আজ তা নেই।নেই মিছিল মিটিং চাঁদাবাজী।এই সরকার কর্মচারীদের প্রতি দায়িত্ব নিয়ে কাজ করে চলছে। কর্মচারীদের ন্যায্য পাওয়ার জন্য পথে নেমে আন্দোলন করতে হয় না,সরকার তাদের পাশে আছে বলে তিনি মন্তব্য করেন।


রাজ্যের উপজাতি কল্যাণ দপ্তরের মন্ত্রী শুক্লাচরণ নোয়াতিয়া সভায় উপস্থিত কর্মচারীদের উদ্দেশে বলেন, মানবিক হয়ে নিজেদের দায়িত্ব পালন করুন। আপনারা রাজ্যের ভগবান, আপনাদের আশীর্বাদে এই সরকার কাজ করে চলছে। আপনাদের মাধ্যমে রাজ্যের অন্তিম ব্যক্তির কাছে সরকারী সাহায্য পৌঁছে যাচ্ছে। সরকার আপনাদের পাশে আছে।ভয় নেই, ভয়মুক্ত হয়ে কাজ করুন।আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত ধরে ত্রিপুরার উন্নয়ন এগিয়ে চলছে।বাম শাসনে শুধু চাঁদাবাজি ছিলো। কর্মচারীদের বেতনের একটা অংশ তাদের ফান্ডে দিতে হতো, আজ তা নেই, মিছিল মিটিং নেই।আগামী লোকসভা নির্বাচনে রাজ্যের দুই কেন্দ্রে আমরা বিপুল ভোটে জয়লাভ করবো।সরকার চলতি মাসে পাঁচ শতাংশ ডিএ দিয়েছে, সময়ে সব চলে আসবে কর্মচারীদের হাতে, তার জন্য পথে নেমে আন্দোলন করতে হবে না বলে তিনি মন্তব্য করেন।বিধায়ক মাইলাফু মগ বলেন যে রাজ্যের সরকারী কর্মচারীদের প্রতি সরকার কাজ করে চলছে, কর্মচারীরা আমাদের রাজ্য গঠনের মেরুদন্ড, সরকারী প্রকল্পের সব উন্নয়ন তাদের উপর দিয়ে হতে থাকে, তাই সবাই দায়িত্ব নিয়ে কাজ করার আহ্বান জানান মনু কেন্দ্রের বিধায়ক মাইলাফু মগ।অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজ্য বিবেকানন্দ বিচার মঞ্চের সম্পাদক তপন দাস এবং দক্ষিণ জেলার বিবেকানন্দ বিচার মঞ্চের কনভেনার টেন্টু চৌধুরী।অতীতের সমস্ত রেকর্ড ম্লান করে দিয়ে আজ দক্ষিণ জেলার বিবেকানন্দ বিচার মঞ্চে প্রায় তিন হাজারের উপর সরকারী কর্মচারী উপস্থিতি চোখে পড়ার মতো।

দীর্ঘ বছর পর সাব্রুম শহরের জনগণ কর্মচারীদের বিশাল মিছিল দেখতে পেয়েছে।

Dainik Digital

Recent Posts

ভোক্তাদের পকেট কেটে চিনি, সুজি, ময়দা!!

অনলাইন প্রতিনিধি :-রাজ্যে বিনামূল্যে চিনি, সুজি,ময়দা দেওয়ার নামে সস্তা রাজনীতি করতে গিয়ে লেজেগোবরে হয়েছে বিজেপি…

22 mins ago

অনিয়ন্ত্রিত ডায়াবেটিসে হার্টের ক্ষতি হয়!!

অনলাইন প্রতিনিধি :-ডায়াবেটিসের রোগী এখন প্রায় ঘরে ঘরেই। জীবনযাপনে পরিবর্তন আনার মাধ্যমে সহজেই এই রোগ…

29 mins ago

গয়নার ল্যাবে তৈরি হলো বিশ্বের প্রথম কৃত্রিম রুবি!!

অনলাইন প্রতিনিধি :-বাংলায় চুনি, ইংরেজিতে রুবি।চুনির রং কতটা টকটকে লাল, তার উপর এই মানিকের দাম…

23 hours ago

মুখ্যমন্ত্রীর মুখ বাঁচাতে পুলিশ প্রশাসনের নির্লজ্জ দ্বিচারিতা!!

অনলাইন প্রতিনিধি :-চাঁদারজুলুম নিয়ে ব্যবস্থা গ্রহণের ক্ষেত্রে তথাকথিত সুশাসনের রাজ্যে প্রশাসনের নির্লজ্জ দ্বিচারিতা প্রকাশ্যে এলো।…

24 hours ago

কাজের বাজারে মন্দা!!

কেন্দ্রে ১০০ দিন পূর্ণ করল তৃতীয় মোদি সরকার।যদিও বর্তমান ক্ষমতাসীন কেন্দ্রীয় সরকারকে মোদি সরকার আখ্যা…

1 day ago

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

2 days ago