কল্যাণপুরে গনধর্ষণ,গ্রেপ্তার এক!!

 কল্যাণপুরে গনধর্ষণ,গ্রেপ্তার এক!!
এই খবর শেয়ার করুন (Share this news)

কল্যাণপুর থানা এলাকার একটি জায়গাতে মঙ্গলবার রাতে গণধর্ষণের ঘটনায় গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আপাতত একজন অভিযুক্তকে গ্রেপ্তার করা গেলেও বাকিরা পলাতক।
ঘটনার বিবরণে জানা গেছে, মঙ্গলবার রাত আনুমানিক এগারোটার সময় একটি অনুষ্ঠান থেকে ওই নাবালিকা আরও দুই জনের সাথে বাড়ি ফিরছিল। তখন এলাকার কিছু দুষ্কৃতিকারী তাদের গতি রোধ করে টাকা মোবাইল সহ বেশ কিছু মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে বলে অভিযোগ।

ঘটনার পরপর থেকেই সংশ্লিষ্ট নাবালিকা মেয়েটি নিখোঁজ ছিল।অনেক খোঁজাখুঁজির পড়েও মেয়েটিকে পাওয়া যায়নি। বুধবার ভোরের আলো ফোটার সাথে সাথেই মেয়েটি এক প্রকার বিধ্বস্ত অবস্থায় তার নিজ বাড়িতে পৌঁছে। এরপর পরিবার সূত্রে দাবি করা হয় মেয়েটিকে মঙ্গলবার রাতে স্থানীয় কয়েকজন মিলে মুখে চাপা দিয়ে গণধর্ষণ করে। মেয়েটির পরিবারের তরফ থেকে স্থানীয় আদিত্য দাস, তাপস দেবনাথ, এবং রতন দেবনাথের নামে ধর্ষণে যুক্ত থাকার অভিযোগে কল্যাণপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পাওয়ার সাথে সাথেই পুলিশ মাঠে নামে। পুলিশের ঝটিকা অভিযানে কিছুক্ষণের মধ্যেই পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয় অন্যতম অভিযুক্ত তাপস দেবনাথ কে। ঘটনায় গোটা এলাকায় তীব্র ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.