কুনালের বিরুদ্ধে চার্জ গঠনের উপর শুনানি!!

 কুনালের বিরুদ্ধে চার্জ গঠনের উপর শুনানি!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি, অমরপুর।। বঙ্গের তৃনমূল কংগ্রেস নেতা কুনাল ঘোষের বিরুদ্ধে দায়ের করা তিনটি মামলায় চার্জ গঠনের উপর শনিবার শুনানি হলো আদালতে। ‘সীতার পাতাল প্রবেশ’ নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে বঙ্গ তৃনমুল মুখপাত্র কুণাল ঘোষের বিরুদ্ধে তিনটি মামলা হয়েছিল। শনিবার তিনটি মামলাতেই তাঁর বিরুদ্ধে চার্জ গঠনের উপর শুনানি হয় আদালতে। তবে শুনানি গ্রহণ করলেও বিচারক পরবর্তী নির্দেশ বা আদেশ ঘোষণা সংরক্ষিত রেখেছেন।

এদিন অমরপুর মহকুমার বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট সুস্মিতা দাসের এজলাসে কুণাল ঘোষের বিরুদ্ধে চার্জ গঠনের উপর শুনানি হয়। কুণাল ঘোষ নিজে আদালতে উপস্থিত ছিলেন।
কুণালের আইনজীবী অয়ন চক্রবর্তী পিটিশন দিয়ে বলেন, যে ধারাগুলিতে চার্জশিট দেওয়া হয়েছে, তার মধ্যে একটি ধারায় আইন না মেনে চার্জশিট দিয়েছে পুলিশ। এর উপর দাঁড়িয়ে চার্জ গঠন করা যায় না। ফলে এই মামলা থেকে তাঁকে অব্যাহতি দেওয়ার আর্জি জানান।
বিচারক সরকারি আইনজীবীর বক্তব্যও শুনেছেন। দুই পক্ষের বক্তব্য শুনে বিচারক এখনো কোনও আদেশ দেননি। বিচারক জানান, পরে নির্দেশ দেবেন।
আদালত থেকে বেড়িয়ে অমরপুর পার্টি অফিসে তৃণমূল কর্মীদের সঙ্গে বৈঠক করেন বলে খবর। বিকেলে আগরতলায় রাজ্য দপ্তরে যেতে পারেন।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.