খোয়াইয়ের নিখোঁজ টমটম চালকের লাশ উদ্ধার বাংলাদেশে!!!

 খোয়াইয়ের নিখোঁজ টমটম চালকের লাশ উদ্ধার বাংলাদেশে!!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি, খোয়াই।। গত বৃহস্পতিবার রাতে খোয়াই থানাধীন জাম্বুরা এলাকার বাসিন্দা, টমটম চালক দ্বিজরাজ ঘোষ হঠাৎ নিখোঁজ হয়ে যায়। তার খোঁজে বহু জায়গায় তল্লাশি চালায় তার স্ত্রী অমৃতা ঘোষ। পরদিন তিনি খোয়াই থানায় একটি মিসিং ডায়েরি করেন। নিখোঁজের চারদিনের মাথায় রবিবার সেই নিখোঁজ টমটম চালকের পচা গলা লাশ উদ্ধার হলো বাংলাদেশের হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে খোয়াই নদী থেকে। মরদেহের পকেটে পাওয়া ড্রাইভিং লাইসেন্স দেখে বাংলাদেশ পুলিশ তার নাম ও ঠিকানা জানতে পারে।

তার বাড়ি খোয়াই শহরের পশ্চিম জাম্বুরা এলাকায়। পিতার নাম রাসিক ঘোষ। বাংলাদেশ পুলিশের ধারনা কেউ তাকে হত্যা করে নদীতে ভাসিয়ে দিয়েছে। ঘটনার বিবরণে জানা যায়,
রবিবার বিকাল ৩ টায় শায়েস্তাগঞ্জ পৌরসভাধীন রেলওয়ে ব্রীজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ।
এর আগে রেলওয়ে ব্রিজের পিলারের কাছে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ রেলওয়ে থানা পুলিশ, শায়েস্তাগঞ্জ থানা পুলিশ এবং সদর থানা পুলিশ ঘটনাস্থলে আসে।

এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল।
উদ্ধার হওয়া মরদেহের পকেট থেকে ভারতীয় নাগরিক সনদ, ড্রাইভিং লাইসেন্স এবং ভারতীয় কিছু টাকা উদ্ধার করা হয়।
এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোরশেদ আলম বলেন, মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। উর্ধতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত পেলে বিজিবির মাধ্যমে লাশটি হস্তান্তরের প্রক্রিয়া শুরু হবে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.