গভীর রাতে সরকারি আবাসে আক্রান্ত চিকিৎসক,চাঞ্চল্য!!!

 গভীর রাতে সরকারি আবাসে আক্রান্ত চিকিৎসক,চাঞ্চল্য!!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। গভীর রাতে রোগী পরিচয় দিয়ে সরকারি আবাসে ঢুকে চিকিৎসককে বেধড়ক মারধোর করা হয়েছে। এমন কি, চিকিৎসকে খুন করার উদ্দেশ্যে ছুরি দিয়েও আক্রমণ চালানো হয়। কপালজোরে চিকিৎসক প্রাণে বেঁচে যান , একই আবাসে থাকা অপর চিকিৎসক সহ এক সহকারী বেরিয়ে আসায়। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে ছৈলেংটায়। বর্তমানে আহত চিকিৎসক জিবি হাসপাতাল চিকিৎসাধীন। এই ব্যপারে ছৈলেংটা থানায় মামলা করা হয়েছে। ঘটনা প্রকাশ্যে আসার পর বিভিন্ন মহলে ক্ষোভ ও নিন্দার ঝড় উঠেছে। অথচ পুলিশ এখনো চিকিৎসকের উপর আক্রমণকারীদের আটক করতে পারেনি।

আক্রান্ত চিকিৎসকের নাম দেববীর দাস। তিনি জানান, দুই জানুয়ারি রাত সারে বারোটা নাগাদ তার সরকারি আবাসের দরজায় কলিং বেল বেজে ওঠে। বাহিরে থেকে বলা হয় রোগী রয়েছে। রোগীর কথা শুনে দরজা খুলে দিতেই দুজন যুবক তাঁকে আক্রমণ করতে থাকে। এতে চিকিৎসক কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন । দুজনের মাথা ও মুখ ঢাকা ছিলো মাঙ্কি টুপিতে। স্বাভাবিক ভাবেই তাদেরকে চিনতে পারেন নি ওই চিকিৎসক।

বেশ কিছু সময় ধরে দুজন মিলে তার ওপর আক্রমণ চালায়, এবং বলতে থাকে “অনেক হয়েছে চিকিৎসা, আর করতে হবে না”। সাথে চলে নানা বিশ্রী গালাগাল। হঠাৎই এক আক্রমণকারী যুবক হাতে ছুরি নিয়ে আক্রমণ চালায়। চিকিৎসকের চিৎকার শুনে পার্শ্ববর্তী অন্য একজন চিকিৎসক এবং এক কর্মী এসে তাঁকে রক্ষা করে। তখনই আক্রমণকারীরা পালিয়ে যায়। এই ঘটনায় জনমনে ব্যপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.