গ্রাহক পরিষেবা অক্ষুণ্ণ রাখতে বিদ্যুৎ নিগমের বাফার স্টক!!

 গ্রাহক পরিষেবা অক্ষুণ্ণ রাখতে বিদ্যুৎ নিগমের বাফার স্টক!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-রাজ্যের আপামর গ্রাহকদের কাছে সর্বোচ্চ পরিষেবা পৌঁছে দেওয়াই ত্রিপুরা রাজ্য বিদ্যুৎ নিগমের একমাত্র লক্ষ্য।কিন্তু বিরতিহীন এই পরিষেবায় যান্ত্রিক ত্রুটির কারণে বিভিন্ন সময়ে কোনও কোনও গ্রাহকের সাময়িক সমস্যা হলেও দ্রুততার সঙ্গে সেই পরিষেবা জারি রাখার বিষয়ে বদ্ধপরিকর নিগম। কোনও কোনও মহল পরিষেবা প্রদানে ব্যবহৃত সামগ্রিক কিংবা যন্ত্রাংশের অপ্রতুলতার কথা জানালেও, ত্রিপুরা রাজ্য বিদ্যুৎ নিগমের বর্তমানে গ্রাহক পরিষেবা সংক্রান্ত সমস্ত সামগ্রী প্রয়োজনের চাইতেও বেশি পরিমাণে মজুত রয়েছে। ফলে প্রয়োজনীয় সামগ্রীর অপ্রতুলতার জন্য গ্রাহক পরিষেবা কোনওভাবেই বিঘ্নিত হবে না।বিদ্যুৎ নিগম এ ব্যাপারে সচেতন।গ্রাহক পরিষেবায় অগ্রাধিকার না দিয়ে কোনও মহল এমন অজুহাত তুললে, গ্রাহকদেরকে সঙ্গে সঙ্গেই নিগমের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার জন্যও অনুরোধ করা হয়েছে। গ্রাহকের পরিষেবা নিয়ে কোনও রকম ঢিলেমি না করার জন্যও নিগমের প্রকৌশলী এবং কর্মীদেরকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের তরফে নির্দেশ দেওয়া হয়েছে।বিদ্যুৎ নিগমের কেন্দ্রীয় মজুত ভাণ্ডারে বর্তমানে বিদ্যুৎ সংযোগ সংশ্লিষ্ট পিভিসি তার যথেষ্ট পরিমাণে মজুত রয়েছে।কণ্ডাক্টর, ট্রান্সফর্মার, কাটআউট, প্রিপেইড মিটার এমনকি পর্যাপ্ত পরিমাণে স্টিল খুঁটিও মজুত রয়েছে। গ্রাহক পরিষেবাকে অব্যাহত রাখতে প্রয়োজনে আরও মজুত রাখবে নিগম।গ্রাহক পরিষেবা অক্ষুন্ন রাখার ক্ষেত্রে ত্রিপুরা রাজ্য বিদ্যুৎ নিগম নিরন্তর প্রয়াস চালিয়ে যাচ্ছে। এছাড়াও কারও কোনও অভিযোগ থাকলে সুনির্দিষ্ট তথ্য সহ নিগমের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রদান করার জন্য অনুরোধ করেছে নিগম।এক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তি বা প্রতিষ্ঠানের গোপনীয়তা রক্ষা করা হবে বলেও নিগমের তরফে জানানো হয়েছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.