চার আসনেই জয় পাবে বিজেপিঃ রাজীব

এই খবর শেয়ার করুন (Share this news)

উপনির্বাচনের ভোট গ্রহণ প্রক্রিয়া নিয়ে সন্তুষ্টি ব্যক্ত করেছে বিজেপি । একই সঙ্গে ভোটগ্রহণ প্রক্রিয়ার সাথে জড়িত অভিনন্দন সংশ্লিষ্ট সবাইকে জানিয়েছে পদ্মশিবির । বৃহস্পতিবার বিজেপি অফিসে সাংবাদিক সম্মেলনে শাসক দলের রাজ্য সহসভাপতি রাজীব ভট্টাচার্য বলেছেন , চারটি বিধানসভা কেন্দ্রেই সুষ্ঠুভাবে ভোট হয়েছে । মানুষ দৃঢ়তার সাথে ঘর থেকে বেরিয়ে এসে ভোটদান করেছেন । শ্রীভট্টাচার্য বলেন , ভোটগ্রহণ পর্বে নির্বাচন কমিশন , আরক্ষা প্রশাসন সহ সবার ভূমিকা ছিল সদর্থক । যার প্রেক্ষিতে শাসক দল সবাইকে কুর্নিশ জানিয়েছে । প্রদেশ বিজেপি সহ সভাপতি বলেন , কংগ্রেস – সিপিএম মিলিতভাবে প্ররোচনা দিয়েছিল ।

তাদের দলের কর্মীরা তাদের প্ররোচনার ফাঁদে পা দেননি । এরা ধৈর্য্য নিয়ে গোটা পরিস্থিতি সামলেছে বলে শ্রীভট্টাচার্য দলের কর্মীদের বাহবা দেন । তিনি বলেন , সিপিএম কংগ্রেসের মিলিত প্ররোচনা এবং নাটক সত্ত্বেও চারটি বিধানসভা আসনেই ন বিজেপি প্রার্থীরা জয় পাবেন । এদিন এক প্রশ্নের উত্তরে তিনি বলেন , ৬ আগরতলা বিধানসভা কেন্দ্রে তাদের কর্মী সমর্থকদের উপর অস্ত্র নিয়ে হামলার পরিকল্পনা করা হয় । পুলিশ ওই সব অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে । এদিন ভোটারদের বাধাদান সাংবাদিকের উপর আক্রমণের ঘটনার প্রেক্ষিতে শ্রীভট্টাচার্য বলেন , তারা এসব ঘটনাগুলি খতিয়ে দেখে ব্যবস্থা নেবেন । সুরমার কিছু ঘটনা নিয়েও শ্রীভট্টাচার্য উষ্মা ব্যক্ত করেন । তিনি বলেন , সুরমার জনজাতি মহল্লায় তাদের দলের ছয়জন কর্মীকে আহত করেছে । ভোট গ্রহণপর্বের শেষ মুহূর্তে ওইসব ঘটনা ঘটানো হয়েছে । সাংবাদিক সম্মেলনে প্রদেশ বিজেপি সাধারণ সম্পাদক পাপিয়া দত্তও ছিলেন ।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

19 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

19 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago