ছয় বাংলাদেশী আটক!!

 ছয় বাংলাদেশী আটক!!
এই খবর শেয়ার করুন (Share this news)

বেআইনিভাবে বাংলাদেশ থেকে আগত ছয়জন বাংলাদেশী যুবককে আটক করল ইরানি থানার পুলিশ। ঘটনা বৃহস্পতিবার দুপুরে।
জানা গেছে, বৃহস্পতিবার গোপন সূত্রে খবর আসে টিলাবাজার এলাকায় কিছু অপরিচিত মানুষ ঘোরাফেরা করছে। খবর পেয়েই তৎক্ষনাৎ পুলিশ অফিসার আবু আওয়ালের নেতৃত্বে পুলিশ কর্মীরা সেখানে যায় এবং অপরিচিত ছয়জন নাগরিককে জিজ্ঞাসাবাদ চালায়। তাদের কথায় অসামঞ্জস্যতা লক্ষ করতে পেরে পুলিশের সন্দেহ হয় এবং সঙ্গে সঙ্গেই ছয়জনকে ইরানি থানায় নিয়ে যাওয়া হয়।

থানায় নিয়ে যাওয়ার পর ইরানি থানার ওসি যতিন্দ্র দাসের নেতৃত্বে ছয়জনকে টানা জিজ্ঞাসাবাদ চালানো হয়। এক পর্যায়ে তারা স্বীকার করে যে, ওরা বাংলাদেশের নাগিরিক। ২৩ নভেম্বর গভীর রাতে বেআইনিভাবে বাংলাদেশ থেকে ভারতে আসে। তাদের কাছ থেকে নগদ ৪৯৫০ টাকা ভারতীয় অর্থ সহ ৬ টি মোবাইল উদ্ধার করেছে ইরানি থানার পুলিশ। পাশাপাশি দুটি জাল আধার কার্ড ও একটি নকল ভারতীয় স্টেট ব্যাঙ্কের পাসবইও পাওয়া গেছে।

আটককৃত ছয় বাংলাদেশী নাগরিকরা হল- শামিম মিঞা, মোঃ সুহাগ কাজি, সোয়েল রানা, আল আমিন রহমান, ফারুক হোসেন, সোয়ান মিঞা।
জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তারা কাজের সন্ধানে ভারতে এসেছে। বৃহস্পতিবার বিকেলে তামিলনাড়ু গিয়ে কাজে যোগ দেবার কথা ছিলো।

তারা জানায়, বাংলাদেশের এক দালালের মাধ্যমে তারা টিলাবাজার আসে। কথা ছিল, টিলাবাজার আসার পর টিলাবাজার আসার পর টিলাবাজার থেকে স্থানীয় অন্য এক দালাল তাদের কুমারঘাট থেকে তামিলনাড়ু নিয়ে যাবে। কিন্তু টিলাবাজার আসার পর এখানে কোনও দালালের নাগাল পায়নি তারা। আগামীকাল তাদের ছয়জনকেই কোর্টে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন ওসি যতিন্দ্র দাস।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.