জনসম্পর্কের সুফল পাবে বিজেপি প্রার্থীরাঃ মুখ্যমন্ত্রী

 জনসম্পর্কের সুফল পাবে বিজেপি প্রার্থীরাঃ মুখ্যমন্ত্রী
এই খবর শেয়ার করুন (Share this news)

বিগত বিধানসভা নির্বাচনে যাদের হয়ে বাড়ি বাড়ি প্রচার করেছিলেন উপভোটে তাদের বিরুদ্ধেই লড়তে হচ্ছে । বিষয়টি অপ্রত্যাশিত হলেও এখন এই বিষয়টিকেই যথেষ্ট ইতিবাচকভাবেই নিয়েছেন সদরের দুই বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীরা । বুধবার দশমীঘাটে নির্বাচনি সভায় বক্তব্য রাখতে গিয়ে এমনই বললেন টাউন বড়দোয়ালী কেন্দ্রের বিজেপি প্রার্থী মুখ্যমন্ত্রী ডা . মানিক সাহা । তিনি বলেন , ডোর টু ডোর প্রচারাভিযানে গিয়ে উপলব্ধি হয়েছে জনতাই জনার্দন । বাড়ি বাড়ি ভোট প্রচারে গেলে মানুষের সাথে সম্পর্কের বন্ধন নিবিড় হয় । এক বার সম্পর্ক হয়ে গেলে তা সারা জীবন ধরে রাখতে হয় । তাতেই সম্পর্ক আরও দৃঢ় হয় ।

মুখ্যমন্ত্রী ডা . সাহা এদিন সদরের দুই আসনে দলত্যাগী বিজেপির প্রাক্তন বিধায়কদের সমালোচনায় বলেন , এক দল থেকে আরেক দলে ঘুরপাক খাচ্ছেন তারা । দলের পর দল পাল্টেও তাদের আশা আকাঙ্ক্ষা পূরণ হচ্ছে না । মানুষের জন্য রাজনীতি করছেন না বলেই এমন হচ্ছে । এদিনের সভা থেকে কংগ্রেস , বাম দলকে তুমুল আক্রমণ করেন মুখ্যমন্ত্রী । তিনি বলেন , বাম কংগ্রেসের মিতালির জন্যই দীর্ঘদিন রাজ্যের মানুষের কল্যাণ হয়নি । কংগ্রেস নেতৃত্ব শাসক বামেদের সাথে মিলে মিশে নিজেদের ব্যক্তি স্বার্থ পূরণ করতেন । বিজেপিতে যাওয়ার পর তা সম্ভবপর হয়নি । তিনি এদিন তৃণমূল কংগ্রেসকেও তুমুল আক্রমণ করে বলেন , যখনই রাজ্যে নির্বাচন আসে তাদের আগমন ঘটে । এবারও যথারীতি তা হয়েছে । ছয় শতাংশ ভোটের ঘাসফুল ব্রিগেড রাজ্যে পা রেখেছে । সুরমাতে কংগ্রেসের অবস্থান নিয়েও খোঁচা দেন ডা . সাহা । তিনি বলেন , সমঝোতার প্রেক্ষিতেই কংগ্রেস সেখানে প্রার্থী দেয়নি । এসব করে কাজের কাজ কিছু হবে না ।

গণতান্ত্রিক পদ্ধতিতেই সর্বত্র বিজেপির জয় নিশ্চিত হবে । মুখ্যমন্ত্রী বলেন , গণতন্ত্রের মাধ্যমে দেখিয়ে দেওয়া হবে কীভাবে ভোট করতে হয় । মুখ্যমন্ত্রী বলেন , কাজের নিরিখেই তারা ভোট চাইছেন । বিগত সাড়ে চার বছরে যেভাবে উন্নয়নের দিশায় কাজ হয়েছে এখনও এই ধারা বজায় থাকবে । মুখ্যমন্ত্রী এদিন কাজের নিরিখেই উপভোটে চার আসনে বিজেপি প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার আহ্বান রাখেন । এদিনের সভায় বিজেপির রাজ্য প্রভারী বিনোদ সোনকর , বিধায়ক সুরজিৎ দত্ত , এএমসির মেয়র দীপক মজুমদার , প্রদেশ বিজেপি সহসভাপতি রাজীব ভট্টাচার্য , পাতালকন্যা জমাতিয়া সহ অন্যরা ছিলেন । মুখ্যমন্ত্রী ডা . সাহা এদিন জনকল্যাণ ক্লাব সংলগ্ন এলাকায় জনসংযোগ কর্মসূচিতেও যান ।

তিনি সাংবাদিকদের জানান , ইতিমধ্যে ৪৬ টি বুথে তার জনসম্পর্ক কর্মসূচি সম্পন্ন হয়েছে । সময় পেলে সব বুথে যাওয়ার কথাও তিনি বলেছেন ৷ এদিকে , ৬ – আগরতলা বিধানসভা কেন্দ্রের ১১ নম্বর ওয়ার্ডে এদিন পদযাত্রায় অংশ নেন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মণ । তিনি বিজেপি প্রার্থী ডা . অশোক সিনহাকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান রাখেন । এদিন পাঁচ নম্বর ওয়ার্ডে ডা . সিন্হার সাথে বাড়ি বাড়ি প্রচারে অংশ নেন মন্ত্রী রতনলাল নাথ । এর আগে তার পদযাত্রায় শামিল হয়েছিলেন বিজেপি রাজ্য প্রভারী বিনোদ সোনকর , প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব , মন্ত্রী সুশান্ত চৌধুরী সহ অন্যরা । ডা . সিন্হার সমর্থনে এদিন ৭ নম্বর ওয়ার্ডে একটি নির্বাচনি সভাও হয় ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.