জনসম্পর্কের সুফল পাবে বিজেপি প্রার্থীরাঃ মুখ্যমন্ত্রী

এই খবর শেয়ার করুন (Share this news)

বিগত বিধানসভা নির্বাচনে যাদের হয়ে বাড়ি বাড়ি প্রচার করেছিলেন উপভোটে তাদের বিরুদ্ধেই লড়তে হচ্ছে । বিষয়টি অপ্রত্যাশিত হলেও এখন এই বিষয়টিকেই যথেষ্ট ইতিবাচকভাবেই নিয়েছেন সদরের দুই বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীরা । বুধবার দশমীঘাটে নির্বাচনি সভায় বক্তব্য রাখতে গিয়ে এমনই বললেন টাউন বড়দোয়ালী কেন্দ্রের বিজেপি প্রার্থী মুখ্যমন্ত্রী ডা . মানিক সাহা । তিনি বলেন , ডোর টু ডোর প্রচারাভিযানে গিয়ে উপলব্ধি হয়েছে জনতাই জনার্দন । বাড়ি বাড়ি ভোট প্রচারে গেলে মানুষের সাথে সম্পর্কের বন্ধন নিবিড় হয় । এক বার সম্পর্ক হয়ে গেলে তা সারা জীবন ধরে রাখতে হয় । তাতেই সম্পর্ক আরও দৃঢ় হয় ।

মুখ্যমন্ত্রী ডা . সাহা এদিন সদরের দুই আসনে দলত্যাগী বিজেপির প্রাক্তন বিধায়কদের সমালোচনায় বলেন , এক দল থেকে আরেক দলে ঘুরপাক খাচ্ছেন তারা । দলের পর দল পাল্টেও তাদের আশা আকাঙ্ক্ষা পূরণ হচ্ছে না । মানুষের জন্য রাজনীতি করছেন না বলেই এমন হচ্ছে । এদিনের সভা থেকে কংগ্রেস , বাম দলকে তুমুল আক্রমণ করেন মুখ্যমন্ত্রী । তিনি বলেন , বাম কংগ্রেসের মিতালির জন্যই দীর্ঘদিন রাজ্যের মানুষের কল্যাণ হয়নি । কংগ্রেস নেতৃত্ব শাসক বামেদের সাথে মিলে মিশে নিজেদের ব্যক্তি স্বার্থ পূরণ করতেন । বিজেপিতে যাওয়ার পর তা সম্ভবপর হয়নি । তিনি এদিন তৃণমূল কংগ্রেসকেও তুমুল আক্রমণ করে বলেন , যখনই রাজ্যে নির্বাচন আসে তাদের আগমন ঘটে । এবারও যথারীতি তা হয়েছে । ছয় শতাংশ ভোটের ঘাসফুল ব্রিগেড রাজ্যে পা রেখেছে । সুরমাতে কংগ্রেসের অবস্থান নিয়েও খোঁচা দেন ডা . সাহা । তিনি বলেন , সমঝোতার প্রেক্ষিতেই কংগ্রেস সেখানে প্রার্থী দেয়নি । এসব করে কাজের কাজ কিছু হবে না ।

গণতান্ত্রিক পদ্ধতিতেই সর্বত্র বিজেপির জয় নিশ্চিত হবে । মুখ্যমন্ত্রী বলেন , গণতন্ত্রের মাধ্যমে দেখিয়ে দেওয়া হবে কীভাবে ভোট করতে হয় । মুখ্যমন্ত্রী বলেন , কাজের নিরিখেই তারা ভোট চাইছেন । বিগত সাড়ে চার বছরে যেভাবে উন্নয়নের দিশায় কাজ হয়েছে এখনও এই ধারা বজায় থাকবে । মুখ্যমন্ত্রী এদিন কাজের নিরিখেই উপভোটে চার আসনে বিজেপি প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার আহ্বান রাখেন । এদিনের সভায় বিজেপির রাজ্য প্রভারী বিনোদ সোনকর , বিধায়ক সুরজিৎ দত্ত , এএমসির মেয়র দীপক মজুমদার , প্রদেশ বিজেপি সহসভাপতি রাজীব ভট্টাচার্য , পাতালকন্যা জমাতিয়া সহ অন্যরা ছিলেন । মুখ্যমন্ত্রী ডা . সাহা এদিন জনকল্যাণ ক্লাব সংলগ্ন এলাকায় জনসংযোগ কর্মসূচিতেও যান ।

তিনি সাংবাদিকদের জানান , ইতিমধ্যে ৪৬ টি বুথে তার জনসম্পর্ক কর্মসূচি সম্পন্ন হয়েছে । সময় পেলে সব বুথে যাওয়ার কথাও তিনি বলেছেন ৷ এদিকে , ৬ – আগরতলা বিধানসভা কেন্দ্রের ১১ নম্বর ওয়ার্ডে এদিন পদযাত্রায় অংশ নেন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মণ । তিনি বিজেপি প্রার্থী ডা . অশোক সিনহাকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান রাখেন । এদিন পাঁচ নম্বর ওয়ার্ডে ডা . সিন্হার সাথে বাড়ি বাড়ি প্রচারে অংশ নেন মন্ত্রী রতনলাল নাথ । এর আগে তার পদযাত্রায় শামিল হয়েছিলেন বিজেপি রাজ্য প্রভারী বিনোদ সোনকর , প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব , মন্ত্রী সুশান্ত চৌধুরী সহ অন্যরা । ডা . সিন্হার সমর্থনে এদিন ৭ নম্বর ওয়ার্ডে একটি নির্বাচনি সভাও হয় ।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

17 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

18 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago