জয়ী আগরতলা প্রেস ক্লাব।

 জয়ী আগরতলা প্রেস ক্লাব।
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :- ব্যাটে বলের লড়াইটা হাড্ডাহাড্ডি হবে বলে মনে করা হলেও বাস্তবে যদিও তা দেখা গেলো না। তারপরই প্রীতি ক্রিকেটে প্রত্যাশিতভাবেই দু’দেশের বন্ধুত্বপূর্ণ মনোভাবই অধিক গুরুত্ব পেয়েছে।

প্রতিবেশী দুই রাষ্ট্রের মেলবন্ধন আরও অটুট হওয়ার অঙ্গীকার দুই দেশের সাংবাদিক প্রতিনিধিবর্গের মুখে। আন্তর্জাতিক ফ্রেগুলি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশের ঢাকা জাতীয় প্রেস ক্লাব ও আগরতলা প্রেস ক্লাবের মধ্যে।

আগরতলা প্রেস ক্লাব টিম ছয় উইকেটের সহজ জয় তুলে নেয়।যদিও এই জয় আগরতলা প্রেস ক্লাবের পক্ষ থেকে বিশেষ করে প্রতিবেশী দুই রাষ্ট্রের অটুট মৈত্রীর প্রতি উৎসর্গ করা হয়েছে।

নরসিংগড়স্থিত ড. বিআর আম্বেদকর স্কুল মাঠে টিসিএর ব্যবস্থাপনায় অনুষ্ঠিত আন্তর্জাতিক ফ্রেগুলি ক্রিকেট ম্যাচে সফরকারী জাতীয় প্রেস ক্লাব, ঢাকা দল টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়।


সীমিত ওভারের মধ্যে সবকটি উইকেট হারিয়ে জাতীয় প্রেস ক্লাব, ঢাকা মাত্র আটত্রিশ রান সংগ্রহ করে। জবাবে আগরতলা প্রেস ক্লাব টিম কোনও উইকেট না হারিয়ে জয়ের প্রয়োজনীয় রান সংগ্রহ করে নেয়।

May be an image of 1 person, playing football, playing American football and text that says "SCORE65 65 OVERS 1 6 TARGET REM"

তার আগে ম্যাচের শুরুতে প্রধান অতিথি রাজ্য মন্ত্রিসভার সদস্য সুধাংশু দাস তার সংক্ষিপ্ত বক্তৃতায়ও এ ধরনের মৈত্রী সফর এবং দু’দেশের সাংবাদিক প্রতিনিধিবর্গের মধ্যে মতবিনিময় নি:সন্দেহে দু’দেশের সম্পর্ককে আরও বেশি অটুট ও দৃঢ় করে তুলবে বলে তিনি উল্লেখ করেন। জাতীয় প্রেস ক্লাব,ঢাকার সভাপতি ফরিদা ইয়াসমিন এবং আগরতলা প্রেস ক্লাবের সভাপতি জয়ন্ত ভট্টাচার্য প্রমুখ দু’দলের খেলোয়াড়দের পাশাপাশি সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানান এবং অভিনন্দন জ্ঞাপন করেন। প্রসঙ্গক্রমে সদ্য প্রয়াত প্রাক্তন ক্রিকেটার ইন্দ্রজিৎ ভৌমিক এবং রাজ্য ক্রিকেটের পুরোধা সমীরণ চক্রবর্তীর স্মৃতিতে মাঠে এক মিনিটের নীরবতা পালন করা হয়।

সাংবাদিকতার মতো ব্যস্ততম পেশাকে পাশে রেখে, মৈত্রী সফরের অঙ্গস্বরূপ প্রীতি ক্রিকেটে একদিনের জন্য সময় কাটানোর মধ্য দিয়ে ম্যাচটাকে সাফল্যমন্ডিত করে তোলায় দুদলের খেলোয়াড় এবং কর্মকর্তাদের স্পোর্টস কমিটির চেয়ারম্যান অলক ঘোষ অভিনন্দন জানিয়েছেন। আগরতলা প্রেস ক্লাবের সম্পাদক রমাকান্ত দেও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। উল্লেখ্য, এই ম্যাচের ট্রফিগুলি স্পনসর করেছেন ক্রীড়া সংগঠক অমিয় কুমার দাস।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.