ডাবল ইঞ্জিনের সেতু!!!

 ডাবল ইঞ্জিনের সেতু!!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন।। বর্তমানে ত্রিপুরা রাজ্যে ডাবল ইঞ্জিনের সরকার চলছে। বর্তমান সরকারের নীচু তলা থেকে উপর তলার জনপ্রতিনিধিরা কথায় কথায় বুক বাজিয়ে এই দাবি করে বেড়ান। কিন্তু এই ডাবল ইঞ্জিনের সরকারের আমলে গত দেড় বছর ধরে একটি ছোট গ্রামীণ সেতু মেরমত করে চলাচলের উপযোগী করা যায়না। বর্তমানে ওই সেতুর অবস্থা দেখলে ভয়ে আঁতকে উঠতে হয়। অথচ এই সেতুর উপর দিয়েই দিনে রাতে গ্রামবাসীদের প্রাণ হাতে নিয়ে চলতে হচ্ছে। প্রতিনিয়ত দুর্ঘটনাও ঘটছে। কিন্তু কারো কোনও হেলদোল নেই।
তেলিয়ামুড়া আর ডি ব্লকের প্রান্তিক গ্রাম হাওয়াই বাড়ি। পশ্চিম হাওয়াই বাড়ি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সাধারণ মানুষ যোগাযোগের সমস্যায় জেরবার।

এলাকার অধিকাংশ মানুষ কৃষিকাজের উপর নির্ভরশীল। স্বভাবতই কৃষিজাত সামগ্রী বাজারজাত করার জন্য উন্নত যোগাযোগ ব্যবস্থা প্রয়োজন। এই কথা মাথায় রেখে বিগত ২০১০ সালে সংশ্লিষ্ট গ্রামে একটি সেতু বানিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু এরপর থেকে সেতুর আর মেরামতের কোন উদ্যোগ গ্রহণ করা হয়নি। বাম শাসনের অবসানের পর বর্তমানে বিজেপি জোট সরকারের শাসন চলছে। যা ডাবল ইঞ্জিনের সরকার বলে প্রচলিত আছে। কিন্তু বিগত দেড় বছর ধরে সেতুটি চলাচলের অনুপযোগী হয়ে থাকলেও, কারো কোনও হেলদোল নেই। পঞ্চায়েতে বহুবার জানানো সত্বেও কোনও কাজ হয়নি।
গ্রামবাসীদের দাবি অবিলম্বে সেতুটি সংস্কার করে দেওয়া হোক।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.