তিন দপ্তরের গুরুত্বপূর্ণ পর্যালোচনা বৈঠক!

 তিন দপ্তরের গুরুত্বপূর্ণ পর্যালোচনা বৈঠক!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করার পর থেকেই কোমড় বেঁধে মাঠে নেমে কাজ করে চলেছেন মন্ত্রী সুধাংশু দাস। কখনো আচমকাই নিজের দায়িত্বে থাকা দপ্তরগুলো পরিদর্শনে যাচ্ছেন আবার কখনো কাজের অনিয়ম দেখলে নিজেই অফিসে তালা ঝুলিয়ে দিচ্ছেন। এছাড়াও প্রায় প্রতিনিয়তই নিজের অধীনে থাকা দপ্তরের আধিকারিকদের নিয়ে পর্যালোচনা বৈঠক করছেন।লক্ষ্য একটাই, রাজ্য সরকারের বিভিন্ন সুযোগ সুবিধাগুলো অন্তিম ব্যক্তি পর্যন্ত পৌঁছে দেওয়া।
উল্লেখ্য, তপশিলি জাতি কল্যাণ দপ্তর, প্রাণী সম্পদ বিকাশ দপ্তর ও মৎস্য দপ্তরের আধিকারিকদের নিয়ে দক্ষিণ জেলার বিলোনিয়া মহকুমার সার্কিট হাউসে দ্বিতীয় পর্যায়ের জেলা ভিত্তিক পর্যালোচনা বৈঠক অনুষ্ঠিত হয় মঙ্গলবার। উপস্থিত ছিলেন মন্ত্রী সুধাংশু দাস। এছাড়াও উপস্থিত ছিলেন দক্ষিণ জেলার সমস্ত বিধায়কগণ।
মূলত সাধারণ মানুষের উন্নয়নের ক্ষেত্রে কেন্দ্রীয় ও রাজ্য সরকারের যে সমস্ত সুযোগ সুবিধা রয়েছে সেগুলো সঠিকভাবে পাচ্ছে কিনা এবং যা যা ঘাটতি রয়েছে সেগুলোকে খুঁজে বের করে সঠিক সমাধানের মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দেওয়াই এদিনের এই পর্যালোচনা বৈঠকের মূল উদ্দেশ্য। এমনটাই জানিয়েছেন মন্ত্রী সুধাংশু দাস।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.