Categories: Uncategorized

ত্রিপুরাবাসীই বিপ্লব নামে শিশুর জন্ম দিয়েছে, জিতেনকে পাল্টা জবাব!!

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-ভোট প্রচারে বৃহস্পতিবার কার্যত জনজোয়ারে ভাসলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। এদিন বিশালগড় মণ্ডলের উদ্যোগে বিপ্লব দেবের সমর্থনে রোড শো-এর আয়োজন করা হয়।বিকেল তিনটায় স্থানীয় অফিসটিলা কালীবাড়ি মাঠ
থেকে রোড শো শুরু হয়ে ব্রিজ চৌমুহনী গিয়ে শেষ হয়। কিন্তু অফিসটিলা থেকে ব্রিজ চৌমুহনী পর্যন্ত দীর্ঘ সড়কে যেন আজ জনঢল নেমেছিল। এমন জনসমাগম বহুদিন ধরে দেখেনি বিশালগড়বাসী।ঘন্টাখানেক ধরে বিশালগড় শহরের উপর দিয়ে জনস্রোত বয়ে গেছে।

এই দিনের এই কর্মসূচিতে সব থেকে উল্লেখযোগ্য বিষয় হচ্ছে হাজার হাজার সংখ্যালঘু জনগোষ্ঠীর স্বত:স্ফূর্ত অংশগ্রহণ।তাদের মুখে শোনা গেল নয়া স্লোগান যা অনেকেরই নজর কড়েছে। এদিন রোড শো-কে কেন্দ্র করে গোটা বিশালগড় শহর ঘন্টা দুয়েক ধরে কার্যত অবরুদ্ধ হয়ে থাকে।কোথাও রাস্তার পাশ থেকে,কোথাও রাস্তার পাশে বাড়ির ছাদ থেকে,আবার কোথাও রাস্তার পাশে ডজার দাঁড় করিয়ে তার উপর থেকে পুস্পবৃষ্টিও করা হয়েছে।


বিশালগড়ের এই কর্মসূচিতে এদিন প্রার্থী বিপ্লব কুমার দেব ছাড়াও ছিলেন বিজেপি রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য, বিশালগড়ের বিধায়ক তথা বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সুশান্ত দেব সহ আরও অনেকে।এদিন বিশালগড়ে রোড-শোত জনজোয়ার দেখে বিপ্লব দেব নিজেও সন্তুষ্টি প্রকাশ করেন।

বিশেষ করে সংখ্যালঘু যুব সম্প্রদায় এবং মহিলাদের উপস্থিতি দেখে প্রার্থী শ্রীদেব খুশি ব্যক্ত করেন।
রোড শো শেষে ভাষণ দিতে গিয়ে তিনি বলেন, এতদিন এই রাজ্যের মুসলিম ভাই-বোনদের বিভ্রান্ত করে শুধু তাদের ভোটব্যাঙ্ক হিসাবে ব্যবহার করে গেছে সিপিএম। কংগ্রেস দলও একই পথে হেঁটেছে।অথচ তাদের সার্বিক উন্নয়নে কোনও উদ্যোগ নেয়নি সিপিএম কংগ্রেস। তারা শুধু সংখ্যালঘু জনগণকে ভয় দেখিয়েছে। নানা অসত্য কথা বলে সংখ্যালঘুদের বিভ্রান্ত করেছে। বিজেপি সংখ্যালঘুবিরোধী, বিজেপি ক্ষমতায় এলে সংখ্যালঘুরা এই রাজ্যে থাকতে পারবে না। আরও কত কথা বলা হয়েছিল।শ্রীদেব বলেন, ২০১৮ সালে এই রাজ্যে বিজেপি সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর গত ছয় বছরে ক’জন সংখ্যালঘু মানুষকে বিতাড়িত করা হয়েছে?এর জবাব আছে কারো কাছে? বিজেপির মূল স্লোগানই হচ্ছে ‘সবকা সাথ সবকা বিকাশ, সবকা বিশ্বাস সবকা প্রয়াস’। এই নীতিআদর্শের উপর ভিত্তি করেই গত দশ বছর প্রধানমন্ত্রী মোদি ভারতবর্ষকে এক নতুন দিশায় পরিচালিত করছেন।তিনি বলেন, দেশের সংখ্যালঘু জনগণদের জন্য প্রকৃত অর্থে যদি কেউ মঙ্গল করে থাকে,সেটা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।শুধু তাই নয়, তিন তালাক প্রথা বাতিল করে মুসলিম মা-বোনদের প্রকৃত অর্থে মর্যাদা দিয়েছেন প্রধানমন্ত্রী মোদি।তাই আজ সংখ্যালঘু জনগণরাও বুঝতে পেরেছে। আজকের বিশালগড় তার প্রকৃত প্রমাণ।


এদিন বিশালগড়ে হাজার হাজার মানুষকে সম্বোধন করতে গিয়ে সিপিএম রাজ্য সম্পাদক এবং রাজ্যের বিরোধী দলনেতা জিতেন্দ্র চৌধুরীর বক্তব্যেরও পাল্টা জবাব দিয়েছেন শ্রী দেব। জিতেন্দ্রবাবু, সুদীপ বর্মণরা বুধবার প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলনে পশ্চিম আসনের বিজেপি প্রার্থী বিপ্লব দেব সম্পর্কে মন্তব্য করে বলেছেন, ‘বিপ্লব দেব রাজনৈতিক শিশু’।আজ রাজনৈতিকভাবেই জিতেন্দ্রবাবুর মন্তব্যের জবাব দিয়ে শ্রীদেব বলেন, আমি যখন এই রাজ্যে কাজ শুরু করেছিলাম তখন আমি রাজনৈতিক শিশুই ছিলাম। ত্রিপুরাতেই বিপ্লব নামে শিশুর জন্ম হয়েছে।এই রাজ্যের চল্লিশ লক্ষ মানুষই আমাকে স্নেহ, আশীর্বাদ ও ভালোবাসা দিয়ে সাবালক করেছে। রাজনৈতিক কর্মকাণ্ডে আমি শিশুই ছিলাম।মানুষের আশীর্বাদে, ভালোবাসা আমি মুখ্যমন্ত্রী হয়েছিলাম।ত্রিপুরার চল্লিশ লক্ষ মানুষ আমাকে পরিচিতি দিয়েছে।আমি আপনাদের মতো চিন, রাশিয়া থেকে আসিনি। জিতেন্দ্রবাবু ঠিকই বলেছেন। তবে বুঝতে ছয় বছর সময় লেগেছে জিতেন্দ্রবাবুদের। এদিন বিশালগড়ে মানুষের উপস্থিতি ও উচ্ছ্বাস দেখে শ্রী দেব বলেন,নরেন্দ্র মোদির তৃতীয়বার প্রধানমন্ত্রী হওয়া শুধু সময়ের অপেক্ষা। মোদিজি যে স্লোগান দিয়েছেন,তা বাস্তবে রূপ দিতে রাজ্যে দুটি আসনে বিজেপি প্রার্থীদের রেকর্ড ভোটে জয়ী করার আহ্বান জানান তিনি।

Dainik Digital

Share
Published by
Dainik Digital

Recent Posts

গয়নার ল্যাবে তৈরি হলো বিশ্বের প্রথম কৃত্রিম রুবি!!

অনলাইন প্রতিনিধি :-বাংলায় চুনি, ইংরেজিতে রুবি।চুনির রং কতটা টকটকে লাল, তার উপর এই মানিকের দাম…

18 hours ago

মুখ্যমন্ত্রীর মুখ বাঁচাতে পুলিশ প্রশাসনের নির্লজ্জ দ্বিচারিতা!!

অনলাইন প্রতিনিধি :-চাঁদারজুলুম নিয়ে ব্যবস্থা গ্রহণের ক্ষেত্রে তথাকথিত সুশাসনের রাজ্যে প্রশাসনের নির্লজ্জ দ্বিচারিতা প্রকাশ্যে এলো।…

19 hours ago

কাজের বাজারে মন্দা!!

কেন্দ্রে ১০০ দিন পূর্ণ করল তৃতীয় মোদি সরকার।যদিও বর্তমান ক্ষমতাসীন কেন্দ্রীয় সরকারকে মোদি সরকার আখ্যা…

19 hours ago

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

2 days ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

2 days ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

3 days ago