ত্রিপুরায় খেলবে ঋদ্ধি, টাকার অঙ্ক গোপন রাখল টিসিএ

 ত্রিপুরায় খেলবে ঋদ্ধি, টাকার অঙ্ক গোপন রাখল টিসিএ
এই খবর শেয়ার করুন (Share this news)

অবশেষে টিসিএর তরফে আজ সরকারীভাবেই জানিয়ে দেওয়া হলো বাংলার তথা ভারতীয় দলের ক্রিকেটার উইকেটকিপার ব্যাটার ঋদ্ধিমান সাহা সিনিয়র রাজ্যদলের হয়ে আগামী সিজনে খেলবেন । আজ দুপুরে রাজ্য ক্রিকেট সংস্থার কনফারেন্স হলে আহুত এক সাংবাদিক সম্মেলনে টিসিএর যুগ্ম সচিব ঋদ্ধিমান সম্পর্কে এমনই জানালেন । তবে ঋদ্ধিমান সাহার সঙ্গে রাজ্য ক্রিকেট সংস্থার ঠিক কত টাকার চুক্তি হয়েছে এই বিষয়টা কিন্তু সংস্থার কর্মকর্তারা খোলাসা করেননি । যদিও তারা বলেছেন ঋদ্ধিমান ত্রিপুরার হয়ে সিনিয়র ক্রিকেট দলে খেলতে ইচ্ছুক ।

Wriddhiman_Saha_PTI

এর জন্য তিনি নাকি তার ডিমান্ডের কথা টিসিএকে বলেছে । পাশাপাশি টিসিএও তার কাছে একটা বড় অংকের টাকার অফার দিয়েছে । আগামী ৮/৯ জুলাই ঋদ্ধিমান সাহা আগরতলায় এসে টিসিএর সঙ্গে বসবেন । সেখানে উভয় পক্ষে আলোচনার পরই ফাইনাল হবে টাকার অংক । তবে ঋদ্ধিমানকে রাজ্যদলের অধিনায়ক করা হবে কিনা তা নাকি এখনও ঠিক হয়নি বলে জানান যুগ্ম সচিব । অবশ্য দলের ক্রিকেটারের পাশাপাশি দলের মেন্টার হিসাবে যে ঋদ্ধিমানকে চাইছে টিসিএ তা আজ পরিষ্কার করে দেওয়া হয় । ঋদ্ধিমানের পর সিনিয়র দলের জন্য অতিথি ক্রিকেটার হিসাবে আরও দুজনকে আনার পরিকল্পনা রয়েছে টিসিএর ।

90689848

তবে সিনিয়র দলের কোচ স্থানীয় না বহি : রাজ্যের হবে তাও আজ খোলাসা করেননি কর্মকর্তারা । এদিকে , ঘরের মেয়ে শ্রাবণী দেবনাথকে রাজ্য জুনিয়র ও সিনিয়র চিফ কোচ করার কথাও আজ সরকারীভাবে জানিয়ে দিয়েছেন কর্মকর্তারা । একই সঙ্গে শ্রাবণীর সঙ্গে এক বছরের জন্য আট লক্ষ টাকার চুক্তি হয়েছে বলেও সংস্থার তরফে এ দিনের সাংবাদিক সম্মেলনে জানিয়ে দেওয়া হয় । এদিকে , পুরুষদের সিনিয়র দলের মতো এবার রাজ্য সিনিয়র মহিলা ক্রিকেটেও ভিন রাজ্যের ক্রিকেটার আনতে চলেছে টিসিএ । তবে বর্তমান কমিটির চৌত্রিশ মাসের সময়ে রাজ্য মহিলা ক্রিকেট তেমন উন্নত হয়নি ।

জাতীয় ক্রিকেটে প্রত্যাশিত সাফল্য পায়নি তা তারা বিদায় বেলায় বুঝতে পেরেই ভিন রাজ্যের মহিলা ক্রিকেটার আনার পরিকল্পনা নিয়েছেন বলে দাবি। এদিকে , এ দিনের সাংবাদিক সম্মেলনের শুরুতে রাজ্য ক্রিকেট সংস্থার নতুন সভাপতি তপন লোধ প্রথমবার সাংবাদিকদের সঙ্গে পরিচিত হন । তিনি জানান , তার পূর্ববর্তী সভাপতির দেখানো পথেই তিন হাঁটবেন এর বাইরে নয় । তিনি বলেন , আমি খুশি যে খুব শীঘ্রই ঘরোয়া ক্লাব ক্রিকেট শুরু হচ্ছে । আজকের সাংবাদিক সম্মেলনে যুগ্ম সচিব জানান এ বছরের ঘরোয়া ক্রিকেট সিজন ২০২১-২২ আগষ্ট থেকে ডিসেম্বর মাস পর্যন্ত চলবে । শুরু হবে জানুয়ারী থেকে সেপ্টেম্বর পর্যন্ত ।

এদিকে , টিসিএতে নতুন করে তিনটি কমিটি পুনর্গঠন করার কথাও এ দিন জানিয়েছেন । এদিকে , টিসিএ খুব শীঘ্রই পুরুষ দলের ( জুনিয়র সিনিয়র ) জন্য দুজন ফিজিও এবং মহিলা / জুনিয়র সিনিয়র / দলের জন্য দুজন , দুজন করে মোট চারজন ফিজিও নিয়োগ করবে । এর জন্য খুব শীঘ্রই বিজ্ঞাপনও দেওয়া হবে । একই সঙ্গে একজন সহকারী ইঞ্জিনীয়ার ও একজন অ্যাকাউন্টস্ অফিসারের জন্যও বিজ্ঞাপন দেওয়া হবে বলে এ দিন জানানো হয় । আজকের সাংবাদিক সম্মেলনে যুগ্ম সচিব জানান এ বছরের ঘরোয়া ক্রিকেট সিজন ২০২১-২২ আগষ্ট থেকে ডিসেম্বর মাস পর্যন্ত চলবে । শুরু হবে জানুয়ারী থেকে সেপ্টেম্বর পর্যন্ত । এদিকে , টিসিএতে নতুন করে তিনটি কমিটি পুনর্গঠন করার কথাও এ দিন জানিয়েছেন ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.