ত্রিস্তর পঞ্চায়েতের পদাধিকারী নির্বাচনে আজ বিজেপির বৈঠক!!

 ত্রিস্তর পঞ্চায়েতের পদাধিকারী নির্বাচনে আজ বিজেপির বৈঠক!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-সম্প্রতি শেষ হয়েছে রাজ্যের ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন।গত বারো আগষ্ট ভোট গণনা শেষে রাজ্য নির্বাচন কমিশন চূড়ান্ত ফলাফলও ঘোষণা করে দিয়েছে। গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি এবং জিলা পরিষদের প্রায় সাতানব্বই শতাংশ আসনেই শাসকদল বিজেপি প্রার্থীরা জয়ী হয়েছেন।৬০৬টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে শাসকদল ৫৮৪টি গ্রাম পঞ্চায়েতে জয়ী হয়েছে।৩৫টি পঞ্চায়েত সমিতির মধ্যে ৩৪টি জয়ী হয়েছে শাসকদল বিজেপি। আটটি জিলা পরিষদের মধ্যে সবগুলি জিলা পরিষদেই জয়ী হয়েছে শাসকদল বিজেপি।
শাসকদল সূত্রে জানা গেছে,
আগামীকাল বিকালে বিজেপির রাজ্য শীর্ষ নেতৃত্বের গুরুত্বপূর্ণ বৈঠক হবে।ওই বৈঠকে পঞ্চায়েতগুলোর প্রধান, উপপ্রধান, পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং জিলা পরিষদগুলির সভাপতি, সহ-সভাপতি করা হবে,এই নিয়ে আলোচনা হবে।জানা গেছে, আগামীকালের বৈঠকে পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি এবং জিলা পরিষদের পদাধিকারীদের নামে দলীয় সিলমোহর দেওয়া হবে। এরপরই একে একে শপথ গ্রহণ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।
জানা গেছে আগামীকাল হরিয়ানা থেকে রাজ্যে এসে সরাসরি বৈঠকে যোগ দেবেন সাংসদ তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। বৈঠকে মুখ্যমন্ত্রী ছাড়াও প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য সহ অন্যান্য শীর্ষ নেতৃত্ব অংশ নেবেন। বৈঠক হবে কৃষ্ণনগর দলের প্রধান কার্যালয়ে। শুরু হবে বিকাল চারটায়।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.