দুই লোকসভা কেন্দ্রে আরও বড় জয় চাইলেন মুখ্যমন্ত্রী।।।।

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি || বিজেপির মণ্ডলের স্তরে সাংগঠনিক বৈঠক শুক্রবার সম্পন্ন হয়েছে।এদিন ষাটটি বিধানসভা কেন্দ্রেই একযোগে হয় কার্যকারিণী বৈঠক।মুখ্যমন্ত্রী,প্রদেশ বিজেপি সভাপতি থেকে শুরু করে শাসক দলের শীর্ষ নেতৃত্ব বিভিন্ন মণ্ডলের বৈঠকে যোগ দেন। রামনগরের বাণী বিদ্যাপীঠ বালিকা বিদ্যালয়ে হয় টাউন বড়দোয়ালী মণ্ডলের বৈঠক। তাতে ছিলেন মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা।তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নয় বছরের জনকল্যাণমূলক কর্মকাণ্ডের কথা উল্লেখ করে বলেন,আগামী লোকসভা নির্বাচনে আরও অধিক ভোটে রাজ্যের দুটি লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থীরা জয়ী হবেন।এই বিষয়টির লক্ষ্যে কর্মীদের মাঠে ঝাঁপাতেও বলেছেন তিনি। রাজ্যের মানুষের সার্বিক কল্যাণে কেন্দ্রীয় ও রাজ্য সরকারের জনমুখী প্রকল্পগুলি বাস্তবায়নে বিশেষ গুরুত্ব দেন তিনি। প্রকল্পগুলির সফলতার বার্তা মানুষের কাছে পৌঁছে দিতেও মুখ্যমন্ত্রী আহ্বান রাখেন।বৈঠকে এএমসির মেয়র দীপক মজুমদার, প্রদেশ বিজেপি সাধারণ সম্পাদক পাপিয়া দত্ত মণ্ডল সভাপতি সঞ্জয় সাহা সহ অন্যরা ছিলেন।বনমালীপুর মণ্ডলের বৈঠকে অংশ নেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। উদয়পুর রাজর্ষী কলাক্ষেত্রে শুক্রবার সকাল এগারোটায় রাধাকিশোরপুর
বিধানসভা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টির কার্যকারিণী বৈঠক অনুষ্ঠিত হয়।দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এই কার্যকারিণী বৈঠকের শুভ উদ্বোধন করেন মণ্ডলের সভাপতি প্রবীর দাস।এই দিনের অনুষ্ঠানে যুব মোর্চার প্রদেশ সভাপতি নবাদল বণিক, উদয়পুর পুর পরিষদের পৌরপিতা শীতল চন্দ্র মজুমদার ও অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এছাড়া রাজ্য কমিটির সদস্যরাও উপস্থিত ছিলেন।রাজ্যের বিভিন্ন মণ্ডলের সাথে বিলোনীয়া মণ্ডলেও কার্যকারিণী বৈঠক শুক্রবার অনুষ্ঠিত হয়। বৈঠকে বিজেপি কিষান মোর্চার রাজ্য সভাপতি জহর সাহা অংশ নেন।বিজেপি দক্ষিণ জেলা বিলোনীয়া কার্যালয়ে এই কার্যকারিণী বৈঠকে অন্যদের মধ্যে প্রাক্তন বিধায়ক অরুণ চন্দ্র ভৌমিক, বিলোনীয়া মণ্ডল সভাপতি গৌতম সরকার, সাধারণ সম্পাদক আলক মজুমদার,পার্থ চৌধুরী, অনুপম চক্রবর্তী,বিজন মজুমদার সহ বিভিন্ন নেতৃবৃন্দরা অংশ নেয়। এছাড়া মণ্ডলের প্রত্যেক সদস্য, বুথস্তরের নেতৃবৃন্দ, পৃষ্ঠপ্রমুখ সহ দলীয় কার্যকর্তারা অংশ নেন। দলকে কিভাবে আরও শক্তিশালী এবং সংগঠনকে মজবুত করা যায় আগামী লোকসভা নির্বাচনে রাজ্য থেকে দুটি আসন প্রধানমন্ত্রীকে উপহার দিয়ে প্রত্যোকটি রাজ্যে এবং কেন্দ্রে বিজেপি দলকে স্থায়ী করার লক্ষ্যে সাংগঠনিকভাবে এগিয়ে যাওয়াই কার্যকারিণী বৈঠকের প্রধান লক্ষ্য বলে অভিমত ব্যক্ত করেন নেতৃবৃন্দ।তেলিয়ামুড়া চিত্রাঙ্গদা কলা কেন্দ্র টাউন হলে তেলিয়ামুড়া মণ্ডলের উদ্যোগে এদিন কার্যকারিণী বৈঠক অনুষ্ঠিত হয়।বৈঠকে উপস্থিত ছিলেন তেলিয়ামুড়া এলাকার বিধায়কা কল্যাণী সাহা রায়, বিজেপি খোয়াই জেলা নেতৃত্ব সমীর দাস, মণ্ডল সভাপতি রঞ্জিৎ সূত্রধর সহ অন্যরা। বিধায়িকা বলেন, আগামী দিনে সংগঠনকে আরও শক্তিশালী করা সহ আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে এই কার্যকারিণী বৈঠক হচ্ছে। অন্যদিকে, এদিন কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত চাকমাঘাট কমিউনিটি হলে কৃষ্ণপুর মণ্ডলের উদ্যোগে কার্যকারিণী বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিজেপি রাজ্য কমিটির সদস্য হরিশঙ্কর পাল, সৌমেন গোপ সহ বিজেপি দলের অন্য স্থানীয় নেতৃত্বরা উপস্থিত ছিলেন। এদিনের এই বৈঠকগুলিকে কেন্দ্র করে উপস্থিত সকলের মধ্যে ব্যাপক তৎপরতা পরিলক্ষিত হয়।
শুক্রবার কল্যাণপুরের লোটাস কমিউনিটি হলে কল্যামপুর মণ্ডলের কার্যকারিণী বৈঠক অনুষ্ঠিত হয়।বৈঠকে সভাপতিত্ব করেন কল্যাণপুর বিজেপি মণ্ডল সভাপতি জীবন দেবনাথ।মঞ্চে ছিলেন বিজেপি খোয়াই জেলা কমিটির সভাপতি তথা বিধায়ক পিনাকী দাস চৌধুরী, বিজেপি নেত্রী জলি বর্মণ, ব্লক উপদেষ্টা কমিটির চেয়ারম্যান ইন্দ্রাণী দেববর্মা, কল্যাণপুর মণ্ডলের সাধারণ সম্পাদক অসীম দেবরায় প্রমুখ।মূলত সংগঠন মজবুত করা এবং বুথ স্বশক্তিকরণের উপর বৈঠকে জোর দেওয়া হয়।বিধায়ক পিনাকী দাস চৌধুরী জানান, একদিকে সংগঠনকে আরও মজবুত করা যেমন রয়েছে তেমনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নয় বছরের শাসনকালে যে যে উন্নয়নমূলক প্রকল্প তিনি করেছেন সেগুলোও সাধারণ মানুষের কাছে নিয়ে যাওয়া হবে। মানুষের আরও সমর্থন আদায় করে মণ্ডলকে আরও বেশি শক্তিশালী করা হবে। কৈলাসহরে বিজেপি দলের কার্যকারিণী বৈঠক ‘ অনুষ্ঠিত হয় পাইতুর বাজারস্থিত জেলা কার্যালয়ে। বৈঠকে মন্ত্রী টিঙ্কু রায় সহ কৈলাসহর মণ্ডলের সভাপতি সিদ্ধার্থ দত্ত ও মণ্ডলের অন্যান্য কার্যকর্তারা উপস্থিত ছিলেন। ৫২ চণ্ডীপুর মণ্ডলের কার্যকারিণী বৈঠক অনুষ্ঠিত হয় চণ্ডীপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মনুভ্যালি চা বাগানের কমিউনিটি হল ঘরে। তাতেও উপস্থিত ছিলেন মন্ত্রী টিঙ্কু রায় সহ মণ্ডল সভাপতি শ্যাম কুমার সিন্হা ও মণ্ডলের অন্য কার্যকর্তারা। কার্যকারিণী বৈঠক শেষে মন্ত্রী টিঙ্কু রায় বলেন, মূলত দলের পক্ষ থেকে বিধানসভা কেন্দ্রে কী কী কর্মসূচি করা হবে তা এই বৈঠকের মাধ্যমে ঠিক হয়েছে। শ্রী রায় বলেন, বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের নয় বছরে যে সমস্ত জনকল্যাণমুখী সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা গোটা চণ্ডীপুর বিধানসভা কেন্দ্রের প্রতিটি বাড়িতে বাড়িতে প্রচার করা হবে। বিজেপি দলের সোনামুড়া মণ্ডলের কার্যকারিণী বৈঠক আজ রবীন্দ্রনগর এলাকায় অনুষ্ঠিত হয়। দলীয় সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে মহকুমার প্রতিটি মণ্ডলেই আয়োজিত হচ্ছে কার্যকারিণী বৈঠক।ধনপুর মণ্ডলের কার্যকারিণী বৈঠক আয়োজিত হয়েছে কাঁঠালিয়া এলাকায়। দলের মণ্ডল কার্যকারিণী বৈঠকে মণ্ডল সভাপতিরা ছাড়াও উপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি দেবব্রত ভট্টাচার্য। আসন্ন লোকসভা নির্বাচনে ত্রিপুরার দুটি আসনে দলের প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার লক্ষ্যে আগে থেকেই দলীয় কার্যকর্তারা কাজ করবে, এই লক্ষ্যেই দলীয় নেতৃত্ব কর্মীদের মাঠে নেমে কাজ করার আহ্বান করছেন।

Dainik Digital

Recent Posts

উচ্চশিক্ষার গতিভঙ্গ!!

গত জুলাইয়ে,তৃতীয় নরেন্দ্র মোদি সরকারের প্রথম তথা সর্বশেষ সংসদ অধিবেশনে, লোকসভায় এক প্রশ্নোত্তর পর্বে কেন্দ্রীয়…

24 mins ago

গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দা!!

অনলাইন প্রতিনিধি :-গুলিবিদ্ধ অভিনেতা তথা শিবসেনা নেতা গোবিন্দা। জানা গিয়েছে ভুলবশতই তাঁর নিজের বন্দুক থেকে…

39 mins ago

রাজধানীতে সিপিএমের বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল!!

অনলাইন প্রতিনিধি :-রাজ্য বিদ্যুৎ নিগম ও দপ্তরের পরিকাঠামো তলানিতে এসে ঠেকেছে।এই কারণে,রাজ্যে ৪০ শতাংশ গ্রাহকের…

45 mins ago

ভোক্তাদের পকেট কেটে চিনি, সুজি, ময়দা!!

অনলাইন প্রতিনিধি :-রাজ্যে বিনামূল্যে চিনি, সুজি,ময়দা দেওয়ার নামে সস্তা রাজনীতি করতে গিয়ে লেজেগোবরে হয়েছে বিজেপি…

2 hours ago

অনিয়ন্ত্রিত ডায়াবেটিসে হার্টের ক্ষতি হয়!!

অনলাইন প্রতিনিধি :-ডায়াবেটিসের রোগী এখন প্রায় ঘরে ঘরেই। জীবনযাপনে পরিবর্তন আনার মাধ্যমে সহজেই এই রোগ…

2 hours ago

গয়নার ল্যাবে তৈরি হলো বিশ্বের প্রথম কৃত্রিম রুবি!!

অনলাইন প্রতিনিধি :-বাংলায় চুনি, ইংরেজিতে রুবি।চুনির রং কতটা টকটকে লাল, তার উপর এই মানিকের দাম…

1 day ago