দুর্ঘনায় মৃত্যু হলো এক পাচারকারীর!!

 দুর্ঘনায় মৃত্যু হলো এক পাচারকারীর!!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি,অম্পিনগর।। পাচারের উদ্দেশ্যে বন উজার করতে গিয়ে গাছের লগ বোঝাই গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে জনৈক পাচারকারীর। 
বৃহস্পতিবার মধ্য রাতে দুর্ঘটনাটি ঘটে তৈদু থানাধীন পল্কো কলোনির এক নম্বর সাংতাং পাড়ায়। নাম্বার বিহীন চোরাই গাছের লগ বোঝাই একটি টাটা ডিআই গাড়ি পল্কু ভিলেজ হয়ে পাচারের উদ্যেশ্যে দ্রুত বেগে অন্যত্র যাওয়ার পথে রাস্তা থেকে ছিটকে গভীর খাদে পড়ে যায়। এতে লগ বোঝাই গাড়ির উপরে থাকা জনৈক পাচারকারী লগের নিচে চাপা পরে। লগ বোঝাই গাড়ি দুর্ঘটনার বিকট শব্দে আশপাশ এলাকার মানুষজন ছুটে এসে গাছের লগের নিচে পরে থাকা ব্যক্তিকে উদ্ধার করে তৈদু প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষনা করে। দুর্ঘটনায় মৃত ব্যক্তির নাম সমেন্দ্র দেববর্মা (৩৬), পিতা দেবেন্দ্র দেববর্মা,বাড়ি পল্কো ভিলেজেই বলে অম্পিনগর এসডিপিও উত্তম বনিক জানিয়েছেন। মৃতদেহের ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের হাতে তোলে দেওয়া হয়েছে। গাড়িতে থাকা অন্যরা পলাতক বলে থানা সুত্রের খবর।
গত কয়েক বছর ধরেই কাঠ পাচার কারীদের স্বর্গ রাজ্যে পরিনত হয়ে উঠেছে পুরো অম্পিনগরের বনাঞ্চল। একাংশ বনরক্ষীদের অসহযোগিতা, পর্যাপ্ত বনকর্মী ও পাচার বিরোধি অভিযান পরিচালনার জন্য যানবাহনের অভাবে উজার হয়ে যাচ্ছে বন। তাছাড়াও অম্পিনগর এবং তৈদু এলাকার বনাঞ্চলে বন কর্মীদের জং ধরা হাতিয়ার নিয়ে পাচার বিরোধী অভিযানে গিয়ে পাল্টা প্রতিরোধের মুখে পরে পিছু হটতে হয়েছে। আহত পর্যন্ত হতে হয়েছে বনরক্ষীরা। বনাঞ্চল থেকে চোরাই গাছের লগ বোঝাই পাচারের গাড়ি দুর্ঘটনায় পাচারকারীর মৃত্যুর সংবাদে অম্পিনগর ও তৈদু এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.