ধর্মনগরে পুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রী!!

 ধর্মনগরে পুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রী!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :- মহাষষ্ঠীতে উত্তর জেলা সফরে যান মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা। শুক্রবার সকালে হেলিকপ্টারে ধর্মনগরে পৌঁছান তিনি।হেলিপ্যাডে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানান ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার অধ্যক্ষ বিশ্ব বন্ধু সেন।

May be an image of 7 people, temple and text that says "শ্রীরামকৃষ্ণ সেবা সমিতি, ধর্মনগর সাং তক মঞ্চ"

তাছাড়া উপস্থিত ছিলেন জেলা শাসক, জেলা পুলিশ সুপার, মহকুমা শাসক, যুবরাজনগর বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়িকা মলিনা দেবনাথ, ধর্মনগর পুর পরিষদের চেয়ারপার্সন প্রদ্যোত দে সরকার সহ অন্যান্য নেতৃত্বরা। প্রথমে তিনি ধর্মনগর নয়াপাড়া কালী মন্দিরে যান এবং পুজো মন্ডপের উদ্বোধন করেন। এরপর তিনি চলে আসেন ধর্মনগরের ঐতিহ্যবাহী টাউন কালীবাড়ীতে সেখানেও ঠিক একই ভাবে ফিতা কেটে ও প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে পুজো মন্ডপের উদ্বোধন করেন। সঙ্গে ছিলেন অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন। এরপর তিনি চলে যান ধর্মনগর রামকৃষ্ণ মিশন প্রাঙ্গণে।

May be an image of 5 people, henna, wedding, temple and text

মন্দিরে প্রদীপ প্রজ্বলন করে রাজ্য বাসীর জন্য মঙ্গল কামনা করেন। এরপর যুবরাজ নগর বিধানসভার অন্তর্গত শ্রীপুর গ্রামে। সেখানে স্টুডেন্ট ইয়ুথ ক্লাবের পূজা মণ্ডপ উদ্বোধন সহ ক্লাবের বস্ত্র বিতরণ অনুষ্ঠানে যোগ দেন মুখ্যমন্ত্রী। এরপর ধর্মনগর কৈলাসহর রোডের পাশে হাফলং ফেক্স প্রাঙ্গণে দশভুজা নামে একটি ক্লাবের পূজা মণ্ডপ উদ্বোধন করেন।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.