ধারাবাহিক জয়ের জন্য শৃঙ্খলা অনুশাসন চাইলেন মুখ্যমন্ত্রী!!

 ধারাবাহিক জয়ের জন্য শৃঙ্খলা অনুশাসন চাইলেন মুখ্যমন্ত্রী!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-ত্রিস্তর
পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে বর্ধিত কার্যকারিণী বৈঠক করলো প্রদেশ বিজেপি। বিজেপি হাই কমাণ্ডের নির্দেশিকা অনুসারে রাজধানীর টাউন হলে আয়োজিত বিশেষ বৈঠকে দলের প্রথম সারির প্রায় সমস্ত নেতাই উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় নেতৃত্বদের মধ্যে বৈঠকে যোগ দেন ধর্মেন্দ্র প্রধান ও বিজেপির উত্তর পূর্বাঞ্চলের সংযোজক সম্বিত পাত্র।আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে একতা ও শৃঙ্খলা রক্ষার জন্য বিশেষভাবে গুরুত্ব আরোপ করেন মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা।সভায় মুখ্যমন্ত্রী বলেন, আসন্ন পঞ্চায়েত ভোটে ভারতীয় জনতা পার্টির সমস্ত প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে হবে।দলীয় কর্মীদের জনসাধারণের কল্যাণের জন্য রাজ্য এবং কেন্দ্রীয় উভয় সরকার কর্তৃক গৃহীত উন্নয়নমূলক প্রকল্পের কাজ বাস্তবায়নের জন্য বিশেষ ভূমিকা নিতে হবে।দলের একেবারে তৃণমূল স্তরে এ সকল উদ্যোগ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির প্রয়োজনীয়তা রয়েছে।এর পাশাপাশি দলের কার্যকর্তাদের জনগণের সাথে নিবিড় সম্পর্ক স্থাপন করতে হবে।কারণ ভারতীয় জনতা পার্টির দর্শন জনগণের সাথে সর্বদাই সম্পর্কিত রয়েছে।
মুখ্যমন্ত্রী ডা. সাহা আরও বলেন, জনগণ ও দেশের কল্যাণে রূপায়িত সমস্ত উন্নয়নমূলক কাজ জনসমক্ষে তুলে ধরতে হবে।এ সমস্ত বিষয়গুলো তৃণমূল পর্যায়ে নিয়ে আসা খুবই গুরুত্বপূর্ণ ও সময়োপযোগী।নির্বাচনি প্রক্রিয়ার সময়ে কোনও ধরনের সহিংসতা,অশান্তি বা উশৃঙ্খলতা সৃষ্টির বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।এ ধরনের ঘটনা কোনওভাবেই বরদাস্ত করা হবে না।সেই সঙ্গে ভারতীয় জনতা পার্টির ধারাবাহিক বিজয় সুনিশ্চিত করতে শৃঙ্খলা ও অনুশাসন মেনে চলার উপর গুরুত্ব দেন মুখ্যমন্ত্রী।
ডা. সাহা বলেন,দলীয় কর্মীদের অবশ্যই যে কোনও ধরনের সহিংসতা, অশান্তি বা উচ্ছৃঙ্খল আচরণ থেকে বিবত থাকব।জয়ের ধারাবাহিকতা বজায় রাখা নিতান্ত অপরিহার্য।দলীয় কর্মীদের কার্যকলাপ অবশ্যই ভারতীয় জনতা পার্টির দর্শনকে প্রতিফলিত করবে।


এদিন বৈঠকে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, উত্তর পূর্বের কো-অর্ডিনেটর সম্বিত পাত্র,দুই লোকসভা আসনের সাংসদ বিপ্লব কুমার দেব ও কৃতি সিং দেববর্মা ও প্রাক্তন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মণ সহ মন্ত্রী, বিধায়ক, জেলা সভাপতি, সম্পাদক, মণ্ডল সভাপতিসহ মোর্চা নেতৃত্ব।বৈঠকের বিষয়ে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য বলেছেন,কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশিকা অনুসরণ করে বিশেষ কার্যকারণ সভা ডাকা হয়েছে।বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়ে প্রস্তাব পাস করা হয়েছে।আসন্ন পঞ্চায়েত নির্বাচনের কৌশল নিয়েও আলোচনা হয়েছে।
এদিন প্রদেশ বিজেপি অফিসে পঞ্চায়েত নির্বাচনের পরিকল্পনা নিয়ে শীর্ষ নেতৃত্বের উপস্থিতিতে এক বৈঠক হয়।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.