নতুন পর্যটন কেন্দ্রের সম্ভাবনা!

 নতুন পর্যটন কেন্দ্রের সম্ভাবনা!
এই খবর শেয়ার করুন (Share this news)

আচমকাই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে রীতিমতো হৈ চৈ কান্ড। ভেলোয়ারচড় বিজয় নদীতে হঠাৎই গত পনের দিন ধরে দূর দূরান্ত থেকে দলে দলে মানুষ ভীড় করছে। এদের মধ্যে যুবাদের অংশই বেশি। বিজয় নদীতে সমুদ্র সৈকতের আনন্দ উপভোগ করতে শত শত ছেলেমেয়ে প্রতিদিন ভীড় জমাচ্ছে।জলোচ্ছ্বাসে আনন্দ উল্লাস করছে। স্নান করছে।


স্হানীয়দের দাবি, গত পয়লা বৈশাখ এলাকার কিছু যুবক ওই নদীতে স্নান করতে গিয়ে মোবাইলে ভিডিও বানিয়ে ফেসবুকে আপলোড করে।এরপর থেকেই এটি ভাইরাল হয়ে যায়। এখন প্রতিদিন বিভিন্ন জায়গা থেকে প্রতিদিন দলে দলে যুবক যুবতীরা এখানে আসছে সমুদ্র সৈকতের আনন্দ উপভোগ করতে। যে স্থানে এতদিন কোন মানুষ যাতায়াত করত না, আজ সেইখানে শত শত মানুষের সমাগম। ব্যাপক কোলাহল। আর এই সমাগম দেখে নদীর পাড়ে বসেছে দোকান। দোকান মালিক বললেন বিক্রি ভালোই হচ্ছে।এলাকায় এখন কান পাতলেই শোনা যায় ভেলোয়ারচর বিজয় নদীর কথা। একদিকে বিশালগড় কামথানা এলাকা, অপরদিকে বক্সনাগরের ভেলোয়ারচর। অপরদিকে পুটিয়া হয়ে বাংলাদেশের সালদা নদীতে গিয়ে এই নদীটি পতিত হয়েছে।

May be an image of 4 people and body of water


প্রচন্ড গরমের মধ্যে ছেলেমেয়েরা ঝর্ণার জলের স্রোতে আনন্দ উল্লাস করছে প্রকৃতির সৃষ্টিতে ভরে উঠেছে বিজয় নদীর সৌন্দর্য। স্থানীয়দের দাবি, সরকার বক্সনগরের বুদ্ধ স্তূপ ও বিজয় নদীকে কেন্দ্র করে একটি ইকো পার্ক গড়ে দিলে বিনোদনের পাশাপাশি পর্যটন স্হলও হয়ে উঠতে পারে এই অখ্যাত স্হানটি।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.