নারীর প্রতি সহিংসতা সহ্যা করা হবে না: মুখ্যমন্ত্রী!!

 নারীর প্রতি সহিংসতা সহ্যা করা হবে না: মুখ্যমন্ত্রী!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-রাজ্যে মহিলাদের ক্ষমতায়নকে শক্তিশালী করার লক্ষ্যে আসন্ন লোকসভা নির্বাচনে বড় জয় চেয়েছেন মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা।

বুধবার টাউন বড়দোয়ালী কেন্দ্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শক্তিবন্ধন অনুষ্ঠান শোনার পর এই আহ্বান রাখেন মুখ্যমন্ত্রী।তিনি বলেন, প্রধানমন্ত্রী মোদির নির্দেশ অনুসরণ করে রাজ্য মহিলাদের সশক্তিকরণে নিরন্তর কাজ চলছে। সরকারী চাকরিতে মহিলাদের
জন্য ৩৩% সংরক্ষণ এবং মহিলাদের মধ্যে স্টল বিতরণে ৫০% সংরক্ষণ বাস্তবায়ন করা হয়েছে।প্রধানমন্ত্রী মোদি চালু করেছেন নারীবন্ধন আইন এবং সংসদে মহিলাদের সংরক্ষণ রয়েছে।রাজ্যে ডবল ইঞ্জিন সরকার এবং শাসক দল একই লক্ষ্যে কাজ করছে।বর্তমান রাজ্য সরকার সরকারী ডিগ্রি কলেজে অধ্যয়নরত মহিলা শিক্ষার্থীদের জন্য ফি মকুব করেছে।২০১৪ সাল থেকে, প্রধানমন্ত্রী মোদি নারীর নিরাপত্তা ও ক্ষমতায়ন নিশ্চিত করার জন্য আন্তরিকভাবে কাজ করছেন।ডা.সাহা বলেন, আগরতলায় নারী ও মেয়েদের সুরক্ষার জন্য বর্তমান রাজ্য সরকার অনেক ক্যামেরা বসিয়েছে।এই সরকার নারীর প্রতি কোনও প্রকার সহিংসতা সহ্য করবে না।৯টি জেলায় ৯টি মহিলা থানা প্রতিষ্ঠা করা হয়েছে। যা সম্পূর্ণভাবে নারীদের দ্বারা চালিত এবং একটি ২৪x৭ হেল্পলাইন ডেস্ক বাস্তবায়ন করা হয়েছে। মুখ্যমন্ত্রী উল্লেখ করেন, বিজেপি সর্বদা সকলকে সম্মান করে।কিছু রাজনৈতিক দল কীভাবে জাতভিত্তিক রাজনীতিতে জড়িত তাও মুখ্যমন্ত্রী তুলে ধরেন।মুখ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী মোদি জোর দিয়ে বলেছেন যে এখানে মাত্র চারটি বর্ণ রয়েছে- দরিদ্র, যুবক, মহিলা এবং কৃষক এবং দেশের অগ্রগতি নিশ্চিত করতে অবশ্যই তাদের উন্নয়নের জন্য কাজ করতে হবে।রাজ্যের দুটি লোকসভা আসনে অবশ্যই বিজয় নিশ্চিত করতে হবে।আগের লোকসভা নির্বাচনের তুলনায় তিনগুণ বেশি ভোটে জয় নিশ্চিত করা প্রয়োজন।সবার কল্যাণে অবশ্যই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং ভারতীয় জনতা পার্টির হাতকে শক্তিশালী করতে হবে।তবেই মহিলাদের হাত শক্তিশালী হবে।

এদিন রামনগর বিধানসভাতেও নারী শক্তি বন্ধন কর্মসূচি হয়েছে।তাতে সাংসদ বিপ্লব কুমার দেব, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার সহ অন্যরা উপস্থিত ছিলেন। এদিন প্রতিটি বিধানসভা কেন্দ্রে শক্তিবন্ধন কর্মসূচি করেছে বিজেপি।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.