নির্বাচনি টুকিটাকি।।

 নির্বাচনি টুকিটাকি।।
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-নাড্ডার শপথ:-বিজেপি সভাপতি জে পি নাড্ডা সহ পাঁচ নবাগত রাজ্যসভা সাংসদকে শপথ বাক্য পাঠ করানো হয়েছে শনিবার।রাজ্যসভার চেয়ারম্যান জগদীপ ধনখড় এ দিন তাদের শপথ বাক্য পাঠ করান।এছাড়া এ দিন শপথ নেন অশোক চ্যবন (মহারাষ্ট্র),অনিল কুমার যাদব মানদাদি(তেলেঙ্গানা),সুস্মিতা দেব এবং মহম্মদ নাজিমুল। উভয়েই পশ্চিমবঙ্গের।

সিবালের প্রশ্না:-প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও রাজ্যসভা সাংসদ কপিল সিবাল শনিবার প্রশ্ন তুলেছেন,সুপ্রিম কোর্ট যদি নির্বাচনি বন্ডকে অবৈধ ঘোষণা করে থাকে তাহলে বিজেপি যে নির্বাচনি বন্ড থেকে চাঁদা পেয়েছে তা বৈধ কিনা।আর যদি তা না হয়ে থাকে তাহলে বিজেপিকে ইনকাম ট্যাক্স কোনও নোটিশ পাঠিয়েছে কিনা। ইডি অভিযান চালিয়েছে কিনা কিংবা সিবিআই কোনও মামলা করেছে কিনা।

উত্তমের দাবি:-তেলেঙ্গানার কংগ্রেসী মন্ত্রী উত্তম কুমার রেড্ডি শনিবার দাবি করেছেন যে, ১৫ জন বিআরএস বিধায়ক খুব শীঘ্রই কংগ্রেসে যোগদান করতে চলেছেন। তার দাবি তেলেঙ্গানায় কংগ্রেসের নজর চলছে। রাজ্যে চমকপ্রদ ফলাফল করবে কংগ্রেস বলে দাবি তার।

তেলেঙ্গানায় ইস্তাহার প্রকাশে রাহুল:-তেলেঙ্গানায় কংগ্রেসের ইস্তাহার প্রকাশ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।শনিবার হায়দ্রাবাদে এক সুবিশাল সমাবেশে মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডি, কংগ্রেস নেতা কেসি বেণুগোপাল প্রমুখের উপস্থিতিতে কংগ্রেস নেতৃত্ব এই ইস্তাহার প্রকাশ করেন।

সিদ্দারামাইয়ার অভিমত:-কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া এক জনসভায় ভাষণ দিতে গিয়ে বলেন, দেশের মানুষকে,এটা সুনিশ্চিত করতে হবে যে এবারের লোকসভা নির্বাচনে যেন মোদি সরকারের বিদায় ঘণ্টা বেজে যায় এবং প্রধানমন্ত্রীর পদে বসতে পারেন রাহুল গান্ধী।

অখিলেশের মতে সংকীর্ণা মানষিকতার দল:-সমাজবাদী সুপ্রিমো অখিলেশ যাদব শনিবার বলেছেন, সমাজবাদী পার্টির বড় লক্ষ্য ছিল দেশের জন্য, রাজ্যের জন্য, মানুষের জন্য কিছু করার।কিন্তু বিজেপি সংকীর্ণ মন এবং মানসিকতা নিয়ে কাজ করে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.