নির্বাচনি টুকিটাকি।।

 নির্বাচনি টুকিটাকি।।
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-অঘোষিত ইমার্জেন্সি দেশে: ওমর::-অঘোষিত ইমার্জেন্সি ১৯৭৫ সালের ঘোষিত ইমার্জেন্সি থেকে আরও ভয়ঙ্কর।এই অভিমত ব্যক্ত করেছেন জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লা।ওমর বলেন,দেশে যে পরিস্থিতি চলছে তা অত্যন্ত খারাপ।ইমার্জেন্সির থেকেও খারাপ অবস্থা। বর্তমানে দেশে অঘোষিত ইমার্জেন্সি চলছে। কিন্তু একে ইমার্জেন্সি বলা যাবে না।১৯৭৫ সালের ঘোষিত ইমার্জেন্সি থেকেও বর্তমানে দেশে গণতন্ত্র হুমকির মুখে। বিপন্ন গণতন্ত্র দেশে।

পিলভিটে হারবে বিজেপি: অখিলেশ::-উত্তরপ্রদেশের পিলভিট নজরকাড়া কেন্দ্র। কেননা,এই কেন্দ্র থেকে গান্ধী পরিবারের সদস্য মানেকা, বরুণরা বিজেপির টিকিটে নির্বাচনে লড়েছেন। কিন্তু পিলভিটে এবার বরুণ গান্ধী টিকিট পাননি।সমাজবাদী পার্টি সুপ্রিমো অখিলেশ যাদব এ দিন বলেন, পিলভিটের মানুষ এবার বিজেপিকে হারাতে প্রতিজ্ঞাবদ্ধ।

নাড্ডার অভিমত:-বিজেপি সভাপতি জেপি নাড্ডা শুক্রবার বলেছেন,এবারের ভোটে একদিকে রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উন্নয়নের অ্যাজেন্ডা। অন্যদিকে ভ্রষ্ট বিরোধীরা। তিনি দাবি করেন, প্রধানমন্ত্রী মোদি দেশের রাজনীতির ধারাটাই পাল্টে দিয়েছেন। এখন উন্নয়নমুখী রাজনীতি। অন্যদিকে, দুর্নীতি নির্মূল করতে লড়াই করছেন প্রধানমন্ত্রী। উল্টোদিকে দুর্নীতিবাদকে বাঁচাতে জোটবদ্ধ হয়েছে বিরোধীরা, দাবি নাড্ডার।

বারামতীতে ‘পাওয়ারের’ লড়াই ঘিরে শাসক-বিরোধীতে তরজা:-বারামতী।এনসিপির আয়রনম্যান শারদ পাওয়ারের কর্মভূমি।এখন বারামতীর সাংসদ তার কন্যা সুপ্রিয়া সুলে।হালে এনসিপিও ২ টুকরো হয়ে গেছে।ভাইপো অজিত পাওয়ারের নেতৃত্বে একটি গোষ্ঠী বিজেপির সাথে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.