নির্বাচনি টুকিটাকি।।

 নির্বাচনি টুকিটাকি।।
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-কেরলে সম্মুখসমরে
বাম-কং:-কেরলে সম্মুখ সমরে কংগ্রেস-বাম। রাহুল গান্ধীর অভিযোগ ছিল, বামেরা বিজেপির বিরুদ্ধে বলে না, শুধু কংগ্রেস, রাহুল গান্ধীকে আক্রমণ করে। একই অভিযোগ করলেন প্রিয়াঙ্কা গান্ধী। প্রিয়াঙ্কারও অভিযোগ, কেরলের মুখ্যমন্ত্রী বিজয়ন শুধু কংগ্রেস এবং রাহুল গান্ধীকে আক্রমণ করছেন।বিজেপির বিরুদ্ধে কোনও কথা নেই।কংগ্রেস অভিযোগ করেছে, বিজয়নের বিরুদ্ধে অভিযোগ থাকলেও ইডি, সিবিআই কিন্তু বিজয়নকে কোনও নোটিশ, সমন ইত্যাদি পাঠাচ্ছে না।

প্রথম দফায় ফ্লপ করেছে বিজেপি: অখিলেশ::-
প্রথম দফার ভোটে বিজেপি সুপার ফ্লপ করেছে।এই দাবি করেছেন সমাজবাদী সুপ্রিমো অখিলেশ যাদব।শ্রীযাদব আরও দাবি করেন যে, প্রথম
দফার ভোটের পরই রাজ্যের রাজনৈতিক পরিস্থিতিই পাল্টে গেছে।বিজেপির ফিল্ম ফ্লপ করেছে। বাতাস পুরো পাল্টে গেছে। অখিলেশ বলেন, প্রথম দফার পর বিজেপির ভাঙা রেকর্ড কেউ শুনতে চাইছে না। সমাজবাদী পার্টির হয়ে প্রচারে গিয়ে এই মন্তব্য করেন অখিলেশ।

সাউথ-সাফ, নর্থ-হাফ দাবি পাইলটের:-ছত্তিশগড়ে ভোটের প্রচারে গিয়ে কংগ্রেস নেতা শচীন পাইলট বলেন, ভারতীয় জনতা পার্টি এবার ‘সাউথ মে সাফ, নর্থ মে হাফ’ হতে যাচ্ছে।তিনিও দাবি করেন, প্রথম দফার ভোটের পর বিজেপি ঝিমিয়ে পড়েছে। তার দাবি, অনেকেই বলেছে, নর্থ অর্থাৎ উত্তর ভারতে বিজেপির আসন অর্ধেক হবে, দক্ষিণে বিজেপি পুরোপুরিই মিটে যাবে।শচীন পাইলট

ছত্তিশগড়ে দলের দায়িত্বপ্রাপ্ত পর্যবেক্ষক।
গুজরাট: ২৬ আসনে মনোনয়ন ৪৯১::-গুজরাটে ছাব্বিশ আসনের জন্য ৪৯১টি মনোনয়ন পত্র জমা পড়েছে। আগামী ৭ মে ওই রাজ্যে ভোট। মনোনয়নপত্র জমা দেবার শেষদিন অর্থাৎ গত শুক্রবার ২২৭ জন প্রার্থী তাদের মনোনয়ন জমা করেছেন।এছাড়া পাঁচটি বিধানসভা আসনেও উপনির্বাচন হবে।এর জন্য মনোনয়ন জমা দিয়েছেন ৩৯ জন।

চন্দ্রবাবুর অভিযোগ:-অন্ধ্রপ্রদেশের টিডিপি নেতা ও প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু শনিবার অভিযোগ করেছেন, রাজ্যের মুখ্যমন্ত্রী ও ওয়াইএসআর কংগ্রেস নেতা জগনমোহন রেড্ডি রাজ্যবাসীর সাথে প্রতারণা করেছেন।সমাজের সব অংশের মানুষের সাথেই প্রতারণা করেছে তার সরকার।বিশেষ করে শিক্ষক নিয়োগ, জব ক্যালেন্ডার সব ক্ষেত্রেই মানুষের সাথে প্রতারণা করেছে অন্ধ্রপ্রদেশ সরকার।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.