নির্বাচনি টুকিটাকি!!

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-মেহেঙ্গাই ম্যান মোদি: প্রিয়াঙ্কা:-কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী শনিবার গুজরাটে ভোটের প্রচারে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মেহেঙ্গাই ম্যান হিসাবে অভিহিত করেছেন। তার দাবি,বিজেপি নেতারা বলছেন বিজেপি ক্ষমতায় এলে তারা সংবিধান পাল্টে দেবেন।
কিন্তু প্রধানমন্ত্রী তা মানে না। এটাই হলো বিজেপির রণনীতি।প্রথমে তা খণ্ডন করে, পরে ক্ষমতায় এসে তা বাস্তবায়িত করে।

দিল্লীতে রোড শো সুনীতার:-
দিল্লীতে প্রথমবারের মতো প্রচারে নামলেন জেলবন্দি মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনীতা কেজরিওয়াল।
তিনি শনিবার দিল্লীতে আপ প্রার্থীদের সমর্থনে রোড শো করেন।সুনীতা এদিন বলেন, অরবিন্দ কেজরিওয়াল দিল্লীবাসীর জন্য অনেক কিছু করেছেনে।আমরা একনায়কতান্ত্রিকতা বাতিল করবো।গণতন্ত্র রক্ষা করবো।

পেঁয়াজ চাষিদের পাশে থাকার বার্তা কংগ্রেসের:-কংগ্রেস অভিযোগ করেছে মহারাষ্ট্রের পেঁয়াজ চাষিদের জন্য কিছুই করেনি বিজেপি সরকার।কংগ্রেস সাধারণ সম্পাদক জয়রাম রমেশ এদিন অভিযোগ করেছেন, মহারষ্ট্রের চাষিদের কথা চিন্তা না করে গুজরাটের চাষিদের জন্য ভাবছে কেন্দ্র।এজন্য মহারাষ্ট্রে পেঁয়াজ চাষিদের পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।কংগ্রেস তাদের ইস্তাহারে পেঁয়াজ চাষিদের সহায়তার কথা জানিয়েছে।

উত্তরপ্রদেশে যোগীর তোপে কংগ্রেসের সপা-বসপা:-উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ শনিবার অভিযোগ করেছেন, উত্তরপ্রদেশে কংগ্রেস, সপা, বসপা সরকার ক্ষমতাসীন থাকাকালীন গরিব মরতো ক্ষুধায় এবং উগ্রবাদীদের বিরিয়ানী খাওয়ানো হতো। এদিন বিজেপি প্রার্থীদের হয়ে ভোট প্রচারে এসে যোগী আদিত্যনাথ বলেন, কংগ্রেস সমাজবাদী, বহুজন সমাজপার্টির কাছে গরিব, কৃষক, মহিলা, যুবকদের কোন অ্যাজেন্ডা নেই।তারা শুধু ব্যস্ত ভোট ব্যাঙ্কের রাজনীতি নিয়ে।

কর্ণাটকে বদলা নিচ্ছেন মোদি
অভিযোগ কংগ্রেসের:-কংগ্রেস বলেছেন, কর্ণাটকের মানুষ গত বছর বিধানসভা নির্বাচনে মোদিকে বিদায় দিয়েছে।এজন্য মোদি কর্ণাটকের মানুষকে বদলা নিচ্ছেন।কর্ণাটকে খরার জন্য রাজ্যের তরফে কেন্দ্রের কাছে অর্থ চেয়েছিল।কিন্তু কেউ তা দিচ্ছে না বলে কংগ্রেস অভিযোগ করেছে।মোদি বদলা নিচ্ছেন বলে অভিযোগ করেছে কর্ণাটকের কংগ্রেস সরকার।

পরবর্তী দফাতে আরও চরম দশা হবে বিজেপির: অখিলেশ:-উত্তরপ্রদেশের সমাজবাদী সুপ্রিমো অখিলেশ যাদব ফের শনিবার দাবি করছেন, পরবর্তী পর্যায়ের ভোটগুলিতে বিজেপির অবস্থা আরও খারাপ হবে। তিনি আরও বলেন, গত দুই দফার নির্বাচনে বিজেপি ভোটার পাচ্ছে না। কিন্তু এবারের নির্বাচনগুলিতে বিজেপি ভোটের জন্য এজেন্টও পাবে না।

ওয়াই এস আর কংগ্রেসের ইস্তাহার:-অন্ধ্রপ্রদেশের ওয়াই এস আর কংগ্রেস তাদের নির্বাচনি ইস্তাহার প্রকাশ করল। এ দিন দলের সুপ্রিমো জগমোহন রেড্ডি এই ইস্তাহার প্রকাশ করে বলেন, পেনশন বাড়ানো হবে এবং বিশাখাপত্তনম (ভাইজাক)কে রাজ্যের এগজিকিউটিভ ক্যাপিটাল করা হবে।

Dainik Digital

Share
Published by
Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

15 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

16 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago