নির্বাচনি টুকিটাকি!!

 নির্বাচনি টুকিটাকি!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-বিজেপিকে কড়া আক্রমণ রমেশের:-কংগ্রেস সোমবার বিজেপিকে কড়া আক্রমণ করে বলেছে,এই প্রথম দেশের কোন নির্বাচনে একটি দল শুধু নির্বাচন জিততে নয়। ৪০০ আসনের স্লোগান নিয়ে আসরে নেমেছে।কেননা তাদের যে সুপ্ত বাসনা সংবিধান তুলে দেওয়া- তা করা।এজন্য সংবিধান পাল্টানোর কথা বলছে বিজেপি।কংগ্রেস নেতা জয়রাম রমেশ সোমবার তার এক্স হ্যান্ডেলে বিজেপির বিরুদ্ধে এই অভিযোগ আনেন।

স্বরাষ্ট্রমন্ত্রীর ফেক ভিডিও গ্রেপ্তার আসামের কংগ্রেস কর্মী:-আসামে কংগ্রেসের এক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে আসাম পুলিশ।তার বিরুদ্ধে অভিযোগ,স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র একটি ‘ফেক ভিডিও’ তিনি শেয়ার করেছেন।তিনি কংগ্রেসের নির্বাচনি ‘ওয়ার রুম কো অর্ডিনেটর’।গ্রেপ্তার হওয়া কংগ্রেস কর্মীর নাম রীতম সিং।

রেভেন্নাকে দল বহিষ্কার করছে: কুমারস্বামী:-যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত কর্ণাটকের হাসানের সাংসদ এবং চলতি লোকসভার জেডি (এস)প্রার্থী প্রজ্জ্বল রেভেন্নাকে দল থেকে বহিষ্কার করা হবে।একথা জানিয়েছেন জেডিএস নেতা এইচডি কুমারস্বামী।সম্প্রতি তার কয়েক হাজার ভিডিও ভাইরাল হয়েছে।তাতে প্রচুর মহিলার সাথে তার যৌন সম্পর্কের ভিডিও রয়েছে। কর্ণাটকে লোকসভা ভোটের আরও একদফা(১৪ টি আসন) বাকি।এই অবস্থায় জেডিএস-বিজেপি জোট বেকায়দায় পড়েছে।জানানো হয়েছে, অভিযুক্ত প্রজ্জ্বল রেভেন্না জেডি (এস) নেতা তথা দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবেগৌড়ার নাতি।

হরিয়ানার জননায়ক পার্টির অবশিষ্ট প্রার্থী তালিকা ঘোষিত:-হরিয়ানার জননায়ক জনতা পার্টি সোমবার আরও ৫ টি আসনে তাদের প্রার্থীপদ ঘোষণা করেছে।আম্বালা, কুরুক্ষেত্র, কার্নাল, ও মোনিপথ। রোহতকের জন্য প্রার্থীপদ ঘোষণা করেছে। এর আগে জেজেপি গত ১৬ এপ্রিল ৫ আসনে প্রার্থী ঘোষণা করেছিলো।এই দলের সভাপতি হচ্ছেন অজয় চৌতালা।তার স্ত্রী হিসার থেকে প্রার্থী হয়েছেন।

আমেথিতে মনোনয়ন স্মৃতি ইরানির:-বহুচর্চিত আমেথিতে বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি তার মনোনয়ন জমা করেছেন সোমবার।এদিন রোড শো করে স্মৃতি ইরানি মনোনয়নপত্র জমা করেছেন। হাজির ছিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব।

সংবিধান রক্ষার লড়াইয়ে ভোট হচ্ছে: অখিলেশ:- সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব সোমবার বলেছেন চলতি লোকসভা ভোট হচ্ছে ‘সংবিধান মন্থন’ এর মতো।একদিকে একে রক্ষার লড়াই অন্যদিকে সংবিধানকে শেষ করার অভিপ্রায়।কাজেই ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে সংবিধান
এবং গণতন্ত্র রক্ষা করাই হবে আমাদের প্রাথমিক কাজ।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.