নির্বাচনি টুকিটাকি!!

 নির্বাচনি টুকিটাকি!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-আমেথিতে জয় মানেই গান্ধী পরিবারের জয়:শর্মা::- আমেথির কংগ্রেস প্রার্থী কিশোরী লাল শর্মা বৃহস্পতিবার জানান,তিনি এই কেন্দ্রে জয়ী হবেন এবং সেই জয় হবে গান্ধী পরিবারের জয়।কিশোরী লাল শর্মা গান্ধী পরিবারের খুবই ঘনিষ্ঠ এবং অনুগত হিসাবেই পরিচিত। বিজেপি প্রচার করছে যে, কংগ্রেস কিশোরী লাল শর্মাকে প্রার্থী বানিয়ে আমেথি কেন্দ্রে পরাজয় একপ্রকার স্বীকার করে নিয়েছে।যদিও শ্রীশর্মার অভিমত,বিজেপি এর মধ্যে দিয়ে তাদের আগ্রাসী মনোভাবেরই পরিচয় দিচ্ছে।

দেশকে বিভাজন করতে চাইছেন রাহুলের উপদেষ্টা জে পি নাড্ডা::-দেশের বৈচিত্রতা বর্ণনা করতে গিয়ে কংগ্রেস ওভারসিজ ডিপার্টমেন্টের নেতা (যদিও বর্তমানে তিনি প্রাক্তন) স্যাম পিত্রোদা এ দেশের মানুষজনের চামড়া নিয়ে মন্তব্য করেছিলেন।এ নিয়ে বিতর্ক দেখা দেয়। বিজেপি এর কড়া সমালোচনা করেছে।বিজেপি সভাপতি জে পি নাড্ডা বলেন, রাহুল গান্ধীর উপদেষ্টা দেশকে বিভাজন করার কথা বলছেন।তিনি রং, চামড়ার কথা বলে দেশকে বিভাজনের পথে হাঁটছেন।

রানার বিস্ফোরক মন্তব্য:-
বিজেপি নেতা নবনীত রানা বৃহস্পতিবার বিস্ফোরক মন্তব্য করছিল অল ইন্ডিয়া মিম’র সুপ্রিমো আসাদুদ্দিন ওয়েইদি এবং তার ভাই আকবরউদ্দিন ওয়েইদিকে নিয়ে।শ্রীমতী রানা বলেছে, ১৫ সেকেণ্ডের জন্য তাদের উপর থেকে পুলিশ সরিয়ে নিন।দেখুন কী হয়।তারা টের পাবে কোথা থেকে তারা এসেছিল এবং কোথায় তারা যাবেন।

প্রধানমন্ত্রী নার্ভাস অখিলেশ:-
সমাজবাদী সুপ্রিমো অখিলেশ যাদব প্রধানমন্ত্রীকে আক্রমণ করে বৃহস্পতিবার বলেছেন, প্রধানমন্ত্রী আদানি-আম্বানি নিয়ে যে মন্তব্য করেছে তাতে বোঝা যাচ্ছে যে তিনি ভয় পেয়েছেন।প্রধানমন্ত্রী অত্যন্ত নার্ভাস।তাই তিনি আপন মানুষজনদের নিয়েও মন্তব্য করতে পিছুপা হচ্ছেন না।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.