নির্বাচনি টুকিটাকি!!

 নির্বাচনি টুকিটাকি!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-হরিয়ানা সরকার ভেঙে দিন রাজ্যপাল: কংগ্রেস::- হরিয়ানা সরকার সংখ্যালঘু হয়ে পড়েছে।সুতরাং এই সরকারকে ভেঙে দেওয়া হোক।রাজ্যপালের কাছে এই দাবি জানিয়েছে কংগ্রেস। শুক্রবার কংগ্রেস হরিয়ানার রাজ্যপাল বঙ্গারু দত্তাত্রেয়র কাছে এক স্মারকলিপি পেশ করে দাবি করেছে অবিলম্বে সরকারকে ভেঙে দেওয়া হোক, রাজ্যে সরকার সংখ্যালঘু হয়ে গেছে।

কমিশনের জবাব খুবই দুর্ভাগ্যজনক বললো কংগ্রেস::-প্রথম দফা এবং দ্বিতীয় দফা ভোটের হার জানাতে নির্বাচন কমিশন দেরি করেছিলো।যথাক্রমে এগারো দিন এবং চার দিন। এ নিয়ে কমিশনকে চিঠি দিয়েছিলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। কমিশন এর জবাবে বলেছে নির্বাচন কমিশন একপেশে দৃষ্টিভঙ্গিতে চলেছে তা বলতে চেয়েছেন কং সভাপতি। কংগ্রেস নির্বাচন কমিশনের এই জবাবে বেজায় অসন্তুষ্ট। কংগ্রেস বলেছে, যে জবাব দিয়েছে তা দুঃখজনক।

বিরোধীদের পরাজয় হয়ে গেছে:-উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ শুক্রবার বলেছেন, তিন দফা ভোটে বিরোধীরা পরাজয় মেনে নিয়েছেন। এবার তারা তাই ভগবান রামকে নিয়ে মন্তব্য করছেন। সমাজবাদী পার্টি ও কংগ্রেসকে আক্রমণ করে তিনি বলেন,বিরোধীরা বলছে যে রামমন্দিরের কোনও প্রয়োজন ছিল না এবং তা মানুষের কোনও কাজে আসবে না।আদিত্যনাথের মতে, বিরোধীরা পরাজয় মেনে নিয়েছে। এ জন্য তারা উল্টোপাল্টা বকছেন।

ভোট দেশে, কথা হচ্ছে পাকিস্তান নিয়ে: প্রিয়াঙ্কা::-
কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী শুক্রবার বলেছেন, ভোট হচ্ছে ভারতে আর আলোচনা হচ্ছে পাকিস্তানের।কেন? আসলে আসল ইস্যু নিয়ে কথা বলতে চাইছে না শাসক বিজেপি। তাই তারা অন্য ইস্যু নিয়ে আলোচনা করছে।বেকারত্ব, কৃষক, শ্রমিকদের, মহিলাদের, উপজাতি, দলিতদের নিয়ে কোনও কথা বলছে না বিজেপি। তাই ভারত ছেড়ে পাকিস্তানের কথা বলছে বিজেপি।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.