নির্বাচনি টুকিটাকি!!

 নির্বাচনি টুকিটাকি!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-অসুস্থ রাহুল গান্ধী:-কংগ্রেস নেতা জয়রাম রমেশ জানিয়েছেন, কংগ্রেস নেতা রাহুল গান্ধী আচমকা অসুস্থ হয়ে পড়েছেন।তার রবিবার রাঁচি এবং মধ্যপ্রদেশের সাতনায় ভোটের প্রচার করার কথা ছিল।কিন্তু আচমকা অসুস্থ হওয়ায় উভয় স্থানেই তার যাত্রা বাতিল করা হয়। ফলে এদিন উভয় সভাতেই থাকতে পারেননি রাহুল গান্ধী।রাঁচির সভায় তাই রাহুলের পরিবর্তে হাজির ছিলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে।

মনোনয়ন বাতিল কোকরাঝাড়ের সাংসদের:-
আসামের কোকরাঝাড়ের এমপি নব কুমার সাবানিয়ার মনোনয়নপত্র বাতিল হয়ে গেছে।রিটার্নিং অফিসার জানান, তার মনোনয়নপত্রটি ত্রুটিপূর্ণ ছিল।
তাই এটি বাতিল করা হয়েছে। কোকরাঝাড় কেন্দ্রটি তপশিলি উপজাতিদের জন্য সংরক্ষিত।শ্রীসাবানিয়া গণ সুরক্ষা পার্টি (জিএসপি)র সুপ্রিমো।তিনি ২০১৪ সাল থেকে নির্দল প্রার্থী হিসাবে এই কেন্দ্রে জিতেছেন। শ্রীসাবানিয়া জানান,তিনি হাইকোর্টে আপিল করেছিলেন কিন্তু বৃহস্পতিবার তা খারিজ হয়ে যায়। আগামী সাত মে এই কেন্দ্রে ভোট।

পরিবারতন্ত্র বাঁচাতে বিরোধীরা খাটছে জে পি নাড্ডা:-বিজেপি সভাপতি জে পি নাড্ডা রবিবার বলেছেন, বিরোধীরা তাদের পরিবারতন্ত্র বাঁচাতে প্রাণপণ চেষ্টা করছে।
মহারাষ্ট্রে এদিন ভোটের প্রচারে এসে বিজেপি সভাপতি বলেন,গত দশ বছর দেশে শক্তিশালী সরকার উপহার দিয়েছে বিজেপি। এবং অনেক দৃঢ় সিদ্ধান্ত নিয়েছে সরকার দেশবাসীর স্বার্থে।

কংগ্রেস জিতলে দেশে দাঙ্গা হবে: শাহ:-কংগ্রেস এবং তার শরিকরা জিতলে দেশে হানাহানি হবে, দাঙ্গা হবে।এই অভিমত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের।তার অভিযোগ, বিরোধীরা সন্ত্রাসবাদ নিয়ে কোনও কথা বলছে না। বিহারের কাটিহারে এসে তিনি বলেন, দেশ প্রথম ওবিসি প্রধানমন্ত্রী উপহার দিয়েছে। তিনি পরিবারতান্ত্রিক রাজনীতি খতম করার প্রয়াস নিয়েছেন।

প্রভু রামের জন্য যা করেছে সব বিজেপি: পীযূষ:-কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল এদিন বলেছেন, দিল্লীতে সাতটি আসনেই জয়ী হবে বিজেপি। হিন্দু নববর্ষ উদ্যাপন উপলক্ষে এক অনুষ্ঠানে এসে শ্রীগোয়েল দাবি করেছেন ২০১৪ সালের আগে কোনও সরকারই প্রভু রামের জন্য কিছু করেনি।বিজেপি সরকারই প্রভু রামকে তাঁর জায়গায় অধিষ্ঠিত করেছে। তাঁর দাবি বিজেপি দিল্লীর সাতটি আসনেই জয়ী হবে। উত্তরাখণ্ডের পাঁচটি আসনেও জয়ী হবে বিজেপি।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.