নির্বাচি টুকিটাকি!!

 নির্বাচি টুকিটাকি!!
এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-আবেগমথিত খাড়গে:-তার নিজ জেলায় প্রচারে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়লেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে।কর্ণাটকে ভোটের প্রচারে এসে শ্রীখাড়গে তার নিজ জেলায় মঙ্গলবার বলেন, আপনারা যদি দলকে ভোটও না দেন তাহলে অন্তত আমার শেষকৃত্যে যোগদান করার জন্য একবার আসবেন।আফজালপুরে এক নির্বাচনি র‍্যালিতে এসে কংগ্রেস সভাপতি বলেন, যদি কংগ্রেসকে কেউ ভোট না দেন তাহলে তিনি ধরে নেবেন যে ফালাবুরাগিতে তার কোনও জায়গা নেই।এই কেন্দ্রে তার জামাই কংগ্রেস প্রার্থী।

কংগ্রেসের ইস্তাহারকে আক্রমণে রাজনাথ:-কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং বুধবার বলেছেন, কংগ্রেসের ইস্তাহার পেছনের দরজা দিয়ে ধর্মের ভিত্তিতে কোটা সিস্টেম চালুর ইঙ্গিত দিয়ে রেখেছে। এবং প্রধানমন্ত্রী যখন এর খোলাসা করে দিয়েছেন তখন কংগ্রেস দল তাকে আক্রমণ করেছে। শ্রীসিংয়ের মতে, এনডিএ সবাইকে ন্যায় দিতে চায়। কারো তুষ্টিকরণ করে না বিজেপি।

রাজনাথের সমালোচনায় চিদাম্বরম:-কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংকে পাল্টা আক্রমণ করলেন কংগ্রেস নেতা পি চিদাম্বরম। ‘সম্পদ বন্টন’ ইস্যুতে প্রধানমন্ত্রীর বক্তব্যকে মান্যতা দেওয়ায় এবার রাজনাথকে বিঁধলেন প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদাম্বরম। তিনি বলেন, কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রীর একটি মর্যাদা রয়েছে।সেই মর্যাদাকে তিনি ভুলুণ্ঠিত করছেন।

নীতীশের মৌনতা নিয়ে প্রশ্ন ওয়াইসির:-এআইসিসির সুপ্রিমো আসাদুদ্দিন ওয়াইসি বিহারে ভোটের প্রচারে এসে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে কড়া আক্রমণ করেছেন। প্রধানমন্ত্রী মুসলিমদের নিয়ে যে মন্তব্য করেছেন তা নিয়ে পুরোপুরি মৌনব্রত কেন নীতীশ সে প্রশ্ন তুলেছেন ওয়াইসি। তিনি বলেন,নীতীশ কুমারের কী হলো- প্রধানমন্ত্রীর বক্তব্য সম্পর্কে তিনি চুপ কেন?

একনাথ শিন্ডের তোপে এমভিএ:-মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বুধবার বলেছেন, দুই বছর আগে মহারাষ্ট্রে সরকার পতনের পর মহা বিকাশ আগাধি পুরোপুরি দিশাহীন হয়ে পড়েছিল। এজন্য তারা আমার বিরুদ্ধে কুৎসিত মন্তব্যও করেছে। যদিও তিনি বলেন, তিনি তার কাজের মধ্য দিয়ে এর জবাব দিয়ে চলেছেন।

মনোনয়ন জমা করলেন মাধবী:-হায়দ্রাবাদে লোকসভা আসনের বিজেপি প্রার্থী মাধবী লাথা তার মনোনয়ন দাখিল করেছেন বুধবার। আগামী তেরো মে এই কেন্দ্রে ভোট।এ দিন এক রোড শোর মাধ্যমে তিনি তার মনোনয়নপত্র জমা করেছেন। বিজেপি নেতা এবং কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর এতে অংশ নেন।

রাহুলকে অমর্যাদা, অসম্মান করা হচ্ছে- প্রিয়াঙ্কা গান্ধী:-
কংগ্রেস সাধারণ সম্পাদিকা প্রিয়াঙ্কা গান্ধী বুধবার অভিযোগ করেছেন, বিজেপি অর্থ, শক্তি এবং মিডিয়াকে কাজে লাগাচ্ছে রাহুল গান্ধীকে বদনাম করার জন্য। এ দিন কেরালার ওয়ানাদে রাহুল গান্ধীর হয়ে প্রচারে অংশ নিয়ে প্রিয়াঙ্কা বলেন, জঘন্যতম কাজ করছে বিজেপি, যা অত্যন্ত অমর্যাদাকর, অসম্মানজনক এবং সর্বোপরি মানবতাবিরোধী।রাহুলকে যতটা অমর্যাদা করা হচ্ছে দেশের অন্য কোনও রাজনীতিবিদকে এ ধরনের ঘটনার মুখোমুখি হতে হচ্ছে না- দাবি প্রিয়াঙ্কার।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.