Categories: খেলা

পঞ্চম দিনে পদকশূণ্য ত্রিপুরা

এই খবর শেয়ার করুন (Share this news)

অ্যাথলেটিক্সের হার্ডলস ইভেন্টে ফাইনালে উঠে পদক থেকে অনেকটা দূরেই নিজের অভিযান শেষ করলো ত্রিপুরার অ্যাথলিট সুমিতা দেববর্মা । হরিয়ানার পঞ্চকুলাতে আয়োজিত চতুর্থ খেলো ইণ্ডিয়ার জাতীয় যুব আসরের আজ পঞ্চমদিনে সকালে হার্ডলস প্রতিযোগিতায় সাফল্যের সাথে উন্নীত হয়ে ফাইনালে উঠে পদক জয়ের একটা সম্ভাবনা তৈরি করেছিল সুমিতা । তবে বিকালে এ দিন হার্ডলস প্রতিযোগিতায় ফাইনালে নেমেই নিরাশ করে সে । হার্ডলসে সপ্তম স্থান দখল করে সুমিতা । অন্যদিকে , দুশো মিটার দৌড়ে ফাইনালে উঠে এলো ত্রিপুরার আরেক অ্যাথলিট কুশ কুমার দত্ত । আগামীকাল সকালে ফাইনালে নামছে সে । এখন দেখার কুশ পদক এনে দিতে পারে কি না । আগামীকাল টেনিসে ত্রিপুরার তুইজলাং দেববর্মা কোয়ার্টার ফাইনাল প্রতিযোগিতায় নামছে ।

আজ থেকে সুইমিং কম্পিটিশন শুরু হয়েছে । সেখানে ত্রিপুরার সুইমাররা নেমেছে । তবে কোনও সাফল্য নেই । জুডো প্রতিযোগিতা আজ থেকে শুরু হচ্ছে । বডি ওয়েট নেওয়া হচ্ছে । ওয়েটলিফটিং প্রায় শেষ । হরিয়ানা থেকে ত্রিপুরা দলের সেফ দ্য মিশন বিপ্লব কুমার দত্ত জানান , অ্যাথলেটিক্সে কাল ফাইনালে নামছেন কুশ কুমার দত্ত । দেখা যাক কি হয় । তবে এই খেলো ইণ্ডিয়াতে পদক জেতা খুব কঠিন । এখানে হাই পারফরম্যান্স হচ্ছে । বাছাই করা খেলোয়াড়রাই বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় অংশ নিয়েছে । ফলে লড়াই অনেকটা কঠিন । রেজাল্ট পেতে হলে আরও বেশি সময় নিয়ে প্র্যাকটিসের প্রয়োজন । বেটার পারফরম্যান্সের জন্য খেলোয়াড়দের সেভাবে তৈরি করতে হবে । তা না হলে সাফল্য আসা সম্ভব নয় । এদিকে , যোগা , থাংতা ও জিমনাস্টিক্স তিন ইভেন্টে ত্রিপুরা টিম আজ হরিয়ানা থেকে আগরতলার উদ্দেশে রওনা হয়েছে ।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

15 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

16 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago