পঞ্চায়েতে সব আসনে রেকর্ড ভোটে জয়ী হবে বিজেপি: সুশান্ত!!

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-সারা দেশ ও রাজ্যে বিজেপি অপ্রতিরোধ্য।গণতান্ত্রিকভাবে প্রতিটি নির্বাচনে জনগণ ভারতীয় জনতা পার্টিকে সমর্থন করছে।লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে তৃতীয়বার সরকার গড়েছে।আমাদের রাজ্যে লোকসভা নির্বাচনে পশ্চিম ও পূর্ব আসনে ইতিহাসকে ম্লান করে দিয়ে নতুন ইতিহাস তৈরি হয়েছে রেকর্ড ভোটে জয় করার মধ্য দিয়ে।ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনেও ৬০৫টি পঞ্চায়েতের ৬৩৭০টি আসন ৩৫টি ব্লকের পঞ্চায়েত সমিতির ৪২৩টি আসন এবং ৮টি জেলা পরিষদের ১১৭টি আসনে বিজেপি রেকর্ড ভোটে জয়ী হচ্ছে।
মানুষের মধ্যে যে উচ্ছ্বাস উন্মাদনা দেখা যাচ্ছে তা থেকে প্রমাণিত মোদিজির প্রতি ভারতীয় জনতা পার্টির প্রতি মানুষের বিশ্বাস ও আস্থা রয়েছে।মানুষ ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার জন্য প্রস্তুত। বৃহস্পতিবার ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের মনোনয়নপত্র জমা দেবার শেষদিনে মজলিশপুর বিধানসভা কেন্দ্রের জিরানীয়া ব্লকের ১১টি পঞ্চায়েত সমিতির আসন ও গ্রাম পঞ্চায়েতের সবকটি আসনে মনোনয়নপত্র জমা দেবার আগে অনুষ্ঠিত মিছিলে অংশগ্রহণ করে একথাগুলো বলেন খাদ্য, পরিবহণ ও পর্যটন দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী।তিনি বলেন, বিগত দিনে প্রতিটি পঞ্চায়েতে গান্ধীজির স্বপ্নকে বাস্তবায়ন করতে যে সুশাসন প্রদান করা হয়েছে তাতে মানুষ খুশি। প্রধানমন্ত্রী আবাস যোজনা জলজীবন মিশনের মাধ্যমে প্রতিঘরে জল ভাতা সহ কেন্দ্রীয় ও রাজ্য সরকারের নানা প্রকল্পের সুযোগ সঠিকভাবে মানুষ পেয়েছে। তিনি বলেন,গান্ধীজির স্বপ্নকে বাস্তবায়ন করা গ্রামীণ স্বরাজ তৈরি করার জন্য আবারও মানুষ বিজেপিকে বিপুল ভোটে জয়ী করবেন।তিনি গ্রামীণ এলাকার মানুষের অর্থনৈতিক বুনিয়াদকে শক্তিশালী করার জন্য এবং আদর্শ গ্রাম তৈরির জন্য বিজেপি প্রার্থীদের জয়ী করার আহ্বান জানান। সাংবাদিকদের এক প্রশ্নে মন্রী বলেন,গণতন্ত্রে প্রত্যেক দলের নির্বাচনে অংশগ্রহণ করার অধিকার রয়েছে।তিনি বলেন, বিজেপি দল গণতন্ত্রে বিশ্বাসী।আমরা চাই বিরোধীরা নির্বাচনে অংশগ্রহণ করুক।তার জন্য প্রশাসন সহযোগিতা করবে বা করে চলছে।কিন্তু মানুষ সিপিএম ও কংগ্রেসে বিশ্বাস রাখতে পারছেন না।প্রার্থী পাচ্ছে না বিরোধীরা।আর প্রার্থী না পেয়ে শাসকদলের প্রতি নানা অভিযোগ তুলছে।
মন্ত্রী বলেন, সিপিএমের শাসনে মানুষ নানাভাবে বঞ্চনার শিকার হয়েছে। আমরা দল মতের ঊর্ধ্বে উঠে সবকা সাথ সবকা বিকাশের মন্ত্রে সমস্ত মানুষের জন্য কাজ করে যাচ্ছি।গ্রামীণ এলাকার মানুষ গত পাঁচ বছর যে সমস্ত সুযোগ সুবিধা পেয়েছে তার নিরিখে মানুষ ফের দিকে দিকে বিজেপি প্রার্থীদের জয়ী করবেন।মন্ত্রী গ্রাম স্বরাজ ও গান্ধীজির স্বপ্নকে বাস্তবায়নের প্রশ্নে বিজেপিকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানান। ভোটারদের নির্বাচনের দিন উৎসবের মেজাজে ভোট প্রদানের কথা বলেন তিনি।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

15 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

15 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago