পঞ্চায়েত ভোট, শেষ লগ্নের প্রচারে ঝড় পদ্মশিবিরের!!

এই খবর শেয়ার করুন (Share this news)

অনলাইন প্রতিনিধি :-পঞ্চায়েত
নির্বাচনকে সামনে রেখে শেষ লগ্নের প্রচারে ঝড় তুলেছে পদ্মশিবির।প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য এদিন সিপাহিজলা এবং দক্ষিণ জেলার বিভিন্ন স্থানে নির্বাচনি কর্মসূচিতে অংশ নেন।শাসক দলের মন্ত্রী বিধায়কগণও রাজ্যের বিভিন্ন প্রান্তে প্রচার চালান নিজ দলের প্রার্থীদের জয়ী করার লক্ষ্যে।এদিন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে সোনামুড়া মণ্ডলের প্রতিটি পঞ্চায়েতে ভারতীয় জনতা পার্টির জয়কে সুনিশ্চিত করতে রবীন্দ্রনগর কমিউনিটি হলে জেলা পরিষদ, পঞ্চায়েত সমিতি ও গ্রাম পঞ্চায়েতে বিজেপি মনোনীত প্রার্থীদের নিয়ে এক সাংগঠনিক বৈঠকে অংশগ্রহণ করেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য।তিনি বলেছেন, বিধানসভা লোকসভার মতোই প্রতিটি পঞ্চায়েতে আবারও ফুটতে চলেছে পদ্মফুল।কাজের নিরিখে মানুষ পঞ্চায়েতেও বিজেপিকে বেছে নেবে।সোনামুড়া থেকে তিনি সোজা চলে যান বিলোনীয়ার ঋষ্যমুখে। আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে ঋষ্যমুখ মণ্ডলের জেলা পরিষদ, পঞ্চায়েত সমিতি ও গ্রাম পঞ্চায়েতে বিজেপি মনোনীত প্রার্থীদের সমর্থনে মুহুরীপুর বাজারে আয়োজিত নির্বাচনি সভায় অংশগ্রহণ করেন তিনি।মুহুরীপুর বাজারে আয়োজিত নির্বাচনি সভায় প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য ছাড়াও প্রদেশ সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, বিপিন দেববর্মা, যুব মোর্চার প্রবেশ সভাপতি তথা বিধায়ক
সুশান্ত দেব সহ অন্যান্য নেতৃত্ব।সেখানে বিজেপি সভাপতি বলেন, যে কোনও পরিস্থিতিই হোক না কেন ভারতীয় জনতা পার্টি সর্বদাই জনগণের পাশে রয়েছে। নির্বাচনি সভা শেষে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য শরণার্থী শিবির পরিদর্শন করেন। গত দুই দিন যাবৎ চলা অবিরাম বৃষ্টির কারণে রাজ্যের বিভিন্ন জায়গায় বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে।সেই কারণে ঋষ্যমুখ বিধানসভার অন্তর্গত আমজাদ নগরে বন্যায় প্লাবিত এলাকা এবং ক্ষতিগ্রস্ত পরিবারদের জন্য খোলা শরণার্থী শিবিরে গিয়ে মানুষের সাথে কথা বলেন এবং দলের তরফে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তিনি বলেন, বন্যা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত হওয়া পরিবারগুলিকে সকল প্রকার সরকারী সাহায্য দেওয়ার জন্য কাজ করে চলেছে বিজেপি সরকার।
আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার লক্ষ্যে ফটিকরায় বিধানসভার অন্তর্গত সায়দারপার কাটাটিলা শিববাজারে এবং সায়দারপার গ্রাম পঞ্চায়েতের দুই নং ওয়ার্ডে আয়োজিত নির্বাচনি সভায় অংশগ্রহণ করেন মন্ত্রী সুধাংশু দাস সহ স্থানীয় নেতৃত্ব। আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে জেলা সভাপতি তথা বিধায়ক পিনাকী দাস চৌধুরী সহ অন্যান্য নেতৃত্বর উপস্থিতিতে বিজেপি মনোনীত খোয়াই জেলা পরিষদের আট নং আসনের প্রার্থী রাজীব চন্দ্র পালের সমর্থনে কুঞ্জবন মণিপুরী বস্তিতে এবং সাত নং আসনের প্রার্থী রতন কুমার দাসের সমর্থনে দূর্গাপুর গ্রাম পঞ্চায়েতে নির্বাচনি সভা অনুষ্ঠিত হয়।
সভায় বেশ কিছু সংখ্যক ভোটার বিরোধী দল ছেড়ে বিজেপিতে যোগ দেয়। ধর্মনগর বিধানসভার অন্তর্গত বিজেপি মনোনীত প্রার্থীদের সমর্থনে ইচাই নতুন বাজার এবং আনন্দবাজারে আয়োজিত নির্বাচনি সভায় অংশগ্রহণ করেন প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিকসহ স্থানীয় নেতৃত্ব।
পশ্চিম ত্রিপুরা জেলা পরিষদের চার নং আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী বলাই গোস্বামীর সমর্থনে বিশাল সংখ্যায় বিজেপি কার্যকর্তা বামুটিয়ার গান্ধীগ্রামে ঘর ঘর অভিযানে নেমেছে।বিধায়ক মনোজ কান্তি দেব এদিন ধলাই জেলা পরিষদের সাত নং আসনের বিজেপি প্রার্থী অনাদি সরকারের সমর্থনে বড়লুৎমা পঞ্চায়েতে বাড়ি বাড়ি জনসম্পর্ক অভিযান চালান। তাতে বিজেপি কার্যকর্তাদের উপস্থিতি ছিল লক্ষ্যণীয়।

Dainik Digital

Recent Posts

নিগো – অন্ধ প্রশাসন!!

নিগো বাণিজ্যের রমরমা চালানোর জন্যই কি ১৮ সালে রাজ্যের মানুষ বর্তমান সরকারকে ক্ষমতায় বসিয়েছিলো?রাজ্যের আকাশ…

15 hours ago

বিমানযাত্রীর মর্মান্তিক মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত শুরু!!

অনলাইন প্রতিনিধি :-এয়ারইন্ডিয়া এক্সপ্রেসের কর্মীর চরম গাফিলতি ও উদাসীনতার কারণে রীতা বণিক (৫৯) বিমান যাত্রীর…

16 hours ago

হরিয়ানাঃ পাল্লা কার পক্ষে?

হরিয়ানা কি বিজেপির হাত থেকে ফসকে যাচ্ছে?শাসক বিজেপির হাবভাব দেখে তেমনটাই অনুমান করছে রাজনৈতিক মহল।প্রধানমন্ত্রী…

2 days ago

রাজধানীতে চাঁদার জুলুমে অতিষ্ঠ মানুষ!!

অনলাইন প্রতিনিধি:-মুখ্যমন্ত্রীডা. মানিক সাহার নির্বাচনি এলাকার আপনজন ক্লাবের চাঁদার নামে বড় অঙ্কের তোলাবাজির অভিযোগের রেশ…

3 days ago

ইন্ডিয়ান বুকে রাজ্যের মেয়ে ঝুমা!!

অনলাইন প্রতিনিধি :-ইচ্ছে ছিলো অনেক আগে থেকেই। অবশেষে নিজের ইচ্ছেকেই বাস্তবে পরিনত করলো ঝুমা দেবনাথ।…

3 days ago

সুশাসনে আইনশৃঙ্খলা!

রাজ্যে কি সত্যিই আইনের শাসন রয়েছে?সাধারণ মানুষ কিন্তু প্রশ্ন তুলতে শুরু করেছে।সরকার বলছে রাজ্যে সুশাসন…

3 days ago