পর্যটনে যুক্ত হলে নতুন পালক!

 পর্যটনে যুক্ত হলে নতুন পালক!
এই খবর শেয়ার করুন (Share this news)

দৈনিক সংবাদ অনলাইন প্রতিনিধি।। রাজ্যের পর্যটন শিল্পের বিকাশে সোমবার যুক্ত হলো আরো একটি পালক। প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা ত্রিপুরার অন্যতম প্রধান পর্যটন কেন্দ্র হচ্ছে ডুম্বুর জলাশয়ের নারকেলকুঞ্জ। চারদিকে রাইমা সাইমার বিস্তির্ন জলরাশির মাঝে দাঁড়িয়ে থাকা ছোট্ট দ্বীপে সোমবার উদ্ভোদন হলো নবনির্মিত অত্যাধুনিক পনেরটি লগ হাটের। এই লগ হাটে রয়েছে পর্যটকদের যাবতীয় চাহিদা মনোরঞ্জনের সুবিধা। সেভাবেই গড়ে তোলা হয়েছে এই লগ হাট গুলী এতদিন ধরে দেশ বিদেশের পর্যটকরা নারকেলকুঞ্জের নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য ভীর করলেও রাত্রি যাপন সম্ভব হতোনা।

২০১৮ রাজ্যে সরকার পরিবর্তনের পর তৎকালীন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব রাজ্যের পর্যটন শিল্পের বিকাশে এবং দেশ বিদেশের পর্যটকদের আকর্ষিত করার জন্য প্রকৃতির কোলে গড়ে উঠা নারকেলকুঞ্জের উন্নয়নে ব্যপক উদ্দ্যোগ গ্রহন করেছিলেন। গ্রহন করেছিলেন একাধিক প্রকল্প।

সেই প্রকল্প গুলীর মধ্যেই অন্যতম হচ্ছে এই আধুনিক লগ হাট গুলী। যা সোমবার বর্তমান মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহার হাত ধরে তারই উদ্ভোধন হলো। এখন থেকে পর্যটকরা নারকেলকুঞ্জে রাত্রীযাপনও করতে পারবে। এতে রাজ্যের পর্যটন শিল্পে আরো গতি আসবে বলেও মনে করা হচ্ছে।

Dainik Digital

Dainik Digital

Leave a Reply

Your email address will not be published.